shoriful-islam-injury-pakistan-test
নিউজ

শোরফুল ইসলামের চোট: পাকিস্তানের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ম্যাচে খেলবেন না

Published on:

বাংলাদেশের দ্রুত বোলার শোরফুল ইসলাম গ্রোইন চোটের কারণে পাকিস্তানের বিরুদ্ধে দ্বিতীয় টেস্ট ম্যাচ থেকে বাদ পড়েছেন। বাংলাদেশ ক্রিকেট বোর্ড এই খবর নিশ্চিত করেছে। পাকিস্তান এবং বাংলাদেশ এর মধ্যে দুই ম্যাচের টেস্ট সিরিজের দ্বিতীয় ম্যাচটি শুক্রবার থেকে রাওয়ালপিন্ডি ক্রিকেট স্টেডিয়ামে শুরু হয়েছে। কিন্তু প্রথম দিন বৃষ্টি পড়ায় খেলা হয়নি।

বাংলাদেশ প্রথম টেস্ট ম্যাচে পাকিস্তানকে ১০ উইকেটে পরাজিত করেছে এবং সিরিজে ১-০ এগিয়ে আছে। দ্বিতীয় টেস্টের প্রথম ম্যাচে পাকিস্তানের দ্বিতীয় ইনিংস শেষ হয়েছে মাত্র ১৪৬ রানে।

WhatsApp Community Join Now

শোরফুল ইসলামের স্থানে তাসকিন আহমেদকে একাদশে অন্তর্ভুক্ত করা হয়েছে। শোরফুল ইসলামের গ্রোইন চোটের কারণে তিনি দ্বিতীয় টেস্টে খেলতে পারবেন না। এমআরআই স্ক্যানের পরে জানা গেছে যে তার চোট গ্রেড ১ এর বাম এডিক্টর স্ট্রেন। বাংলাদেশ দলের ফিজিও ব্যজেদুল ইসলাম খান বলেছেন, “শোরফুলের চোটের নিরাময়ে সাধারণত ১০ দিন সময় লাগে এবং তিনি রিহ্যাব শুরু করেছেন।”

প্রথম টেস্টে শোরফুল ইসলামে তিনটি উইকেট নিয়েছিলেন এবং ২২ রানও করেছিলেন। তিনি বাবর আজম এবং শান মাসুদকে আউট করেন এবং স্যাম আইয়ুবকে প্যাভিলিয়নে পাঠান।

গুরুত্বপূর্ণ খবর পড়তে গ্রুপে যুক্ত হোন