ramiz-raja-criticism-pakistan-bangladesh-loss
নিউজ

পাকিস্তানের সাবেক ক্রিকেটার রমিজ রাজা বাংলাদেশের বিরুদ্ধে পরাজয়ের জন্য পাকিস্তানকে তীব্রভাবে সমালোচনা করেছেন

Published on:

পাকিস্তানের সাবেক ক্রিকেটার রমিজ রাজা বাংলাদেশের বিরুদ্ধে ২-০ ব্যবধানে হারের পর পাকিস্তান ক্রিকেটকে তীব্রভাবে সমালোচনা করেছেন। তিনি বলেছেন, “পাকিস্তানের ক্রিকেট কে দেখতে চাইবে, যখন বিশ্বের অন্যান্য জায়গায় ভালো ক্রিকেট দেখা যাচ্ছে?” তিনি আরও বলেছেন, “পাকিস্তানের পেস আক্রমণ ইংল্যান্ডের বিরুদ্ধে লড়াই করার ক্ষমতা রাখে না।”

রমিজ রাজা তার ইউটিউব চ্যানেলে বলেন, “আমি জানি না পাকিস্তানের ক্রিকেট কীভাবে উঠে আসবে। ইংল্যান্ডের দল এসে যাচ্ছে এবং তিনটি টেস্ট খেলবে। পাকিস্তান আর একটি বিপর্যয় সহ্য করতে পারবে না। অনেক ফ্যানের হৃদয় ভেঙে গেছে। সবাই জানতে চায়, পাকিস্তানের কী হয়েছে। শান মাসুদকে এসবের উত্তর দিতে হবে, কারণ তিনি অধিনায়ক।”

WhatsApp Community Join Now

তিনি আরও বলেন, “শান মাসুদ ভুল করেছেন। তরুণ অধিনায়ক ঠিক, তবে এই পেস আক্রমণও তারই নির্বাচিত। ভালো ব্যাটসম্যানদের দেখে খেলানো হয়েছে। বেশিরভাগ ম্যাচ চার দিনেই শেষ হয়েছে। শান মাসুদকে ব্যাটিং এবং বোলিং কম্বিনেশন নিয়ে উত্তর দিতে হবে। যদি অধিনায়ক রান না করেন এবং সিরিজ হারেন, বিশেষ করে বাঙladeshের বিরুদ্ধে, তাহলে কোনো না কোনো উত্তর দেওয়া প্রয়োজন।”

রমিজ রাজা আরও বলেন, “এমন বোলিং আক্রমণ নিয়ে ইংল্যান্ডকে ৩-০ বা ২-০ হারাতে পারবেন কি? আমি মনে করি না, কারণ এটি এক মাত্রিক দল। এটি ফার্স্ট ক্লাসের বোলিং আক্রমণ মনে হচ্ছে, টেস্ট ক্রিকেটের জন্য নয়। পাকিস্তানের ক্রিকেট এখন কে দেখবে, যখন বিশ্বজুড়ে ভালো ক্রিকেট পাওয়া যাচ্ছে?”

গুরুত্বপূর্ণ খবর পড়তে গ্রুপে যুক্ত হোন