IPL 2024: চেন্নাই বা মুম্বাই নয়, এবার IPL শিরোপা জিতবে এই দল, এখন থেকেই জানিয়ে দিলেন সুরেশ রায়না

আর মাত্র ২৪ দিন পর থেকেই শুরু হতে চলেছে আইপিএল ২০২৪ (IPL 2024)। এমন সময়ে ভক্তরা আর এই কটি দিনেরও অপেক্ষা করতে পারছেন না। প্রত্যেকের মনের আশা হল এই কটি দিন যাতে পলক ফেলার মতো পেরিয়ে যায়। যাই হোক, ২২ শে মার্চ থেকে শুরু আইপিএল ২০২৪ এর। উদ্ধোধনী ম্যাচেই মুখোমুখি হতে দেখা যাবে গতবারের চ্যাম্পিয়ন চেন্নাই সুপার কিংস এবং রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Chennai Super Kings vs Royal Challengers Bangalore)।

এমন সময়ে ভক্তদের মধ্যে আরও একটি বিশ্লেষণের শুরু হয়েছে কে হবে এবারের আইপিএল চ্যাম্পিয়ন। সকলেই এইক্ষেত্রে নিজের পছন্দের দলকে বেছে নেবে এটাই স্বাভাবিক। কিন্তু সেরকমই সকলকে চমকে দিয়ে নিজের পছন্দের আইপিএল ২০২৪ এর চ্যাম্পিয়নকে খুঁজে নিয়েছেন প্রাক্তন ভারতীয় ক্রিকেটার সুরেশ রায়না (Suresh Raina)।

সকলের ধারণা, সুরেশ রায়না চেন্নাই সুপার কিংসকেই সম্ভাব্য চ্যাম্পিয়ন বলবেন। কিন্তু রায়না এই কাজ করেননি। রায়নার মতে এবার চেন্নাই সুপার কিংস বা মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) নয়, এবার আইপিএল শিরোপা জিতবে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore)। সম্প্রতি পিটিআইয়ের সাথে কথোপকথনে রায়নাকে এই বিষয়ে প্রশ্ন করায় তিনি এবারের চ্যাম্পিয়ন হিসাবে বিরাট কোহলিদের (Virat Kohli) কথা বলেছেন।

সুরেশ রায়না পিটিআইকে বলেছেন, “বিরাট কোহলি আইপিএল ট্রফি জেতার যোগ্য। অনেক কয়েক বছর ধরে সে আরসিবির হয়ে অবিশ্বাস্যভাবে ভালো করে আসছে, এছাড়া সে তার হৃদয় এবং আত্মা সবকিছুই আরসিবিকে উজাড় করে দেয়। তাই আমি মনে করি সে আইপিএল ট্রফি জেতার যোগ্য।” রায়নার এই কথা শুনে খুবই আনন্দিত হয়েছেন কোহলি এবং আরসিবির ভক্তরা। এখন থেকেই আবারও একবার ট্রফি জয়ের আশা দেখছেন তারা।