প্রথম আদিবাসী প্লেয়ার হিসেবে সুযোগ পেয়েছেন IPL-এ, এবার সেই প্লেয়ারের বাবার সাথে হঠাৎ দেখা দলের অধিনায়ক গিলের

আর মাত্র হাতে গোনা ২৩ দিন পরেই শুরু হতে চলেছে আইপিএল ২০২৪ (IPL 2024)। এখন থেকেই আইপিএলকে ঘিরে ভক্তদের উন্মাদনা শুরু হয়ে গেছে। ইতিমধ্যে এক এক করে আইপিএল নিয়ে নানা খবরাখবর উঠে আসছে ক্রিকেটমহলে। আর দিন যত সামনে আসবে, খবরাখবরের মাত্রা সবকিছুকে ছাড়িয়ে যাবে।

আজ ইন্টারনেটে একটি ভিডিও সকলের সামনে এসেছে। যা হল শুভমান গিলের (Shubman Gill) সাথে বাক্যালাপ করতে দেখা গেছে তার দলের সতীর্থ গুজরাট টাইটান্স (Gujarat Titans) দলে যোগ দেওয়া রবিন মিঞ্জের (Robin Minz) বাবাকে। হঠাৎ করেই এই সাক্ষাৎকারটি হয়েছে ঝাড়খন্ডের রাঁচির এয়ারপোর্টে। ইংল্যান্ডের বিরুদ্ধে চতুর্থ টেস্টে (India vs England Fourth Test) জয়ের পর এবার ধর্মশালার দিকে রওনা দিয়েছে ভারতীয় দল। এমন সময়ে এয়ারপোর্টে হঠাৎ করেই শুভমানের সাথে দেখা হয়ে যায় রবিন মিঞ্জের বাবার।

রবিন মিঞ্জের বাবা ফ্রান্সিস জেভিয়ার (Francis Xavier) ছিলেন একজন প্রাক্তন আর্মি। তারপরে সেখান থেকে রিটায়ার করার পর রাঁচি এয়ারপোর্টে নিরাপত্তা আধিকারিক হিসাবে কাজ করেন তিনি। নিজের ছেলে এবছর আইপিএল খেলবে, তার উপর আবার যেই দলের হয়ে খেলবে, সেই দলের অধিনায়ককে সামনে থেকে দেখে মনের কিছু কথা তাকে বলতে পেরে খুবই খুশি রবিনের বাবা।

আসলে আদিবাসী সম্প্রদায়ের ক্রিকেটার হিসাবে আইপিএলে প্রথম সুযোগ পান রবিন। আইপিএলে এত দল থাকতেও শেষমেষ রবিনকে ৩.৬০ কোটি টাকার বিনিময়ে দলে সামিল করেছে গুজরাট টাইটান্স। আইপিএল ২০২৪ নিলামের দিন থেকেই খুব উৎসাহিত ছিলেন রবিনের বাবা। তার ছেলের এতদূর উঠে আসার পিছনে ভূমিকা পালনকারীদের অনেক আগেই ধন্যবাদও জানিয়েছিলেন তিনি।