রামভক্তিতে মাতালেন ইংল্যান্ডের কেভিন পিটারসেন, সোশ্যাল মিডিয়া পোস্ট করলেন শ্রীরামের ভক্ত হওয়ার প্রমান

এই বছর ২২ জানুয়ারি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে ভারতীয় প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী অযোধ্যায় রামের মূর্তির প্রান প্রতিষ্ঠা করেন।

গত ২২ জানুয়ারি থেকে রাম মন্দির সাধারণ দর্শনার্থীদের জন্য খুলে দেওয়া হয়েছে। এখন লক্ষ লক্ষ ভক্তরা একবার ভগবান রামের মূর্তি সামনে থেকে দেখার জন্য লম্বা লাইন দিচ্ছেন। অন্যদিকে একাধিক ক্ষেত্রের জনপ্রিয় ব্যক্তিত্বদের মধ্যেও সমান উচ্ছাস ধরা পড়ছে। এবার এর মধ্যেই ইংল্যান্ডের প্রাক্তন ক্রিকেটার কেভিন পিটারসেনের (Kevin Pietersen) ভক্তিমূলক পোস্ট সামনে এলো।

এই বছর ২২ জানুয়ারি জাঁকজমকপূর্ণ অনুষ্ঠানের মধ্যে দিয়ে ভারতীয় প্রধান মন্ত্রী নরেন্দ্র মোদী (Narendra Modi) অযোধ্যায় রামের মূর্তির প্রান প্রতিষ্ঠা করেন। এই অনুষ্ঠানে একাধিক ক্ষেত্রের তারকারাও উপস্থিত ছিলেন। ক্রিড়া ক্ষেত্রের মধ্যে ভারতীয় কিংবদন্তি ক্রিকেটার অনিল কুম্বলে (Anil Kumble), শচীন তেন্ডুলকারের (Sachin Tendulkar) সঙ্গে বর্তমান দলের অন্যতম অলরাউন্ডার রবীন্দ্র জাদেজাকেও (Ravindra Jadeja) উপস্থিত থাকতে দেখা যায়। অন্যদিকে মহিলা ক্রিকেটারদের মধ্যে রাম মন্দিরের উন্মোচন অনুষ্ঠানে মিতালী রাজের (Mitali Raj) ছবি সামনে এসেছিলো।

ভারতীয় ব্যাডমিন্টন প্লেয়ার সাইনা নেহওয়ালও (Saina Nehwal) অযোধ্যায় পৌঁছানোর ছবি সোশ্যাল মিডিয়ায় প্রকাশ করেন। এবার প্রাক্তন ইংল্যান্ডের তারকা ক্রিকেটার এবং ক্রিকেট বিশেষজ্ঞ, ধারাভাষ্যকার কেভিন পিটারসেন ভগবান রামের প্রতি শ্রদ্ধা জানালেন। তিনি নিজের অফিসিয়াল ইনস্টাগ্রামে একটি নিজের পুরনো ছবিতে মহাদেব তিলক যুক্ত করে পোস্ট করেন। এছাড়াও এই ছবির নিচে হিন্দিতে ‘জয় শ্রী রাম’ লেখেন।

এই ছবি সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় জুড়ে ভাইরাল হয়েছে। এর আগে দক্ষিণ আফ্রিকার অন্যতম তারকা ক্রিকেটার কেশব মহারাজ (Keshav Maharaj) রাম মন্দির উদ্বোধনের জন্য শুভেচ্ছা বার্তা জানিয়েছিলেন। অন্যদিকে কেভিন পিটারসেন ব্লু ব্রিগেডদের বিপক্ষে ইংল্যান্ডের (India vs England Series) ৫ ম্যাচের টেস্ট সিরিজের জন্য ভারতে আসছেন। এই সিরিজের প্রথম ম্যাচ গতকাল থেকে শুরু হবে। তবে প্রথম ২ ম্যাচে ভারতীয় দলে বিরাট কোহলির (Virat Kohli) মতো তারকা ব্যাটসম্যানকে পাওয়া যাবে না। তিনি ব্যক্তিগত কারণের জন্য নাম তুলে নিয়েছেন।‌