তিন ম্যাচে ১৪ উইকেট! আইপিএল শুরুর আগেই দলে পোক্ত জায়গা পাওয়ার প্রবল দাবিদারি করছেন এই KKR পেসার

এবারে রঞ্জি ট্রফি শুরুর প্রথম দিন থেকে আজ পর্যন্ত বল হাতে আগুন ঝড়াচ্ছেন বৈভব অ্যারোরা। আজ বরোদার বিরুদ্ধে বল করতে এসে ৫ উইকেট হল নিয়েছেন তিনি।

রঞ্জি ট্রফি (Ranji Trophy 2024) হল প্রতিভাবান তরুণদের প্রতিভাকে সকলকে দেখানোর মঞ্চ। ঘরোয়া ক্রিকেটের এই লিগ থেকেই অনেক ক্রিকেটার উপরের স্তরে উঠে আসে। ঠিক সেইরকমই এই মরশুমেও অনেক তারকাই নিজেদের সেরাটা দিয়ে আসছে। আজ আমরা কথা বলবো হিমাচল প্রদেশের হয়ে প্রতিনিধিত্বকারী বৈভব অ্যারোরাকে (Vaibhav Arora) নিয়ে।

এই ডান হাতি ফাস্ট বোলার রঞ্জি শুরুর প্রথম দিন থেকে আজ পর্যন্ত বল হাতে আগুন ঝড়াচ্ছেন তিনি। আজ বরোদার (Himachal Pradesh vs Baroda) বিরুদ্ধে বল করতে এসে ৫ উইকেট হল নিয়েছেন বৈভব। রঞ্জি ট্রফি ২০২৪-এ এর আগে প্রত্যেকটি ম্যাচে ৩ কিংবা ৪ টি করে উইকেট নিয়েছেন ঠিকই, কিন্তু ৫ উইকেট হল একবারও নিতে পারেননি। কিন্তু আজ সেই অপেক্ষারও অবসান ঘটিয়েছেন তিনি।

আজ বরোদার বিরুদ্ধে মোট ২৫ ওভার বল করেছেন বৈভব, যার মধ্যে ৬৮ রান খরচা করে ৫ উইকেট নিয়েছেন তিনি। এছাড়াও এর মধ্যে ছিল ৮ টি মেডেন ওভারও। আজকের এই ৫ উইকেট হলের হাত ধরে চলতি রঞ্জি ট্রফিতে ১৪ উইকেট শিকার করেছেন তিনি। বৈভবের এই ৫ উইকেট হলটি হল তার প্রথম শ্রেণীর কেরিয়ারের চর্তুথ তম। বলতে গেলে, ঘরোয়া ক্রিকেটে বল হাতে একজন অন্যতম সেরা পারফর্মার হলেন বৈভব।

বৈভবের এই রকম তুখর ছন্দ দেখে আইপিএল (IPL 2024) নিয়ে খুবই আশাবাদী কলকাতা নাইট রাইডার্সের ভক্তরা। মিচেল স্টার্ক (Mitchell Starc) ও হার্ষিত রানার (Harshit Rana) সাথে কে সঙ্গ দেবেন, কেকেআর ভক্তরা তাদের তৃতীয় ফাস্ট বোলারকে পেয়ে গেছে। এই আইপিএলে বৈভবের ছন্দ যদি এভাবে বজায় থাকে, তাহলে সেটি বিপক্ষদের জন্য খুবই ভয়ঙ্কর হতে চলেছে।