‘আমি আশাবাদী যে একদিন আমার ছেলে…..’, প্রাক্তন স্ত্রীর সাথে বিচ্ছেদের পর নিজের সন্তানের সাথে দূরত্ব প্রকাশ শিখরের

স্ত্রী আয়েশা মুখার্জির সঙ্গে বিচ্ছেদের পর ভারতীয় তারকা ব্যাটসম্যান শিখর ধাওয়ান একাধিক মানসিক সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছেন।

ক্রিকেটারদের ব্যক্তিগত জীবনে একাধিক সমস্যা তাদের মনে প্রভাব ফেলে। অনেক ক্ষেত্রে সেই বিষয়গুলি ভক্তদের আড়ালেই থেকে যায়। ভারতীয় তারকা ব্যাটসম্যান শিখর ধাওয়ান (Shikhar Dhawan) বিবাহ বিচ্ছেদের পর এখন এই অবস্থার মধ্যে দিয়ে যাচ্ছেন। তবে এবার এক সাক্ষাৎকারে তার সঙ্গে তার ছেলের সম্পর্ক নিয়ে আবেগপ্রবণ বক্তব্য তুলে ধরলেন।

দীর্ঘদিন ধরে শিখর ধাওয়ান ভারতের হয়ে ব্যাট হাতে একাধিক ভরসাযোগ্য ইনিংস খেলেছেন। তার ব্যাট থেকে এখনও পর্যন্ত ১৬৭ টি একদিনের ম্যাচে ৬৭৯৩ রান এসেছে। তবে সাম্প্রতিক সময় জাতীয় দলে শুভমান গিল (Shubham Gill), যশস্বী জয়সওয়ালের (Yashasvi Jaiswal) মতো একাধিক তরুণ ওপেনার উঠে আসায় ধাওয়ান ধারাবাহিকভাবে দলে জায়গা করে নিতে পারছেন না‌। অন্যদিকে দিকে স্ত্রী আয়েশা মুখার্জির (Ayesha Mukherjee) সঙ্গে বিচ্ছেদের পর ভারতীয় এই তারকা একাধিক মানসিক সমস্যার মধ্যে দিয়ে যাচ্ছেন।

এবার এক সাক্ষাৎকারে ছেলের থেকে দূরে থাকার কষ্ট ধাওয়ান নিজের মুখে তুলে ধরলেন। তিনি বলেন, “আমি আমার ছেলেকে কাছে না পাওয়ার জন্য দুঃখ পাই। আমি প্রতিদিন আমার ছেলের জন্য বার্তা লিখি, সেইগুলো তার কাছে পৌঁছায় কিনা জানি না। সে আমার কাছে আসুক আর না আসুক আমি বাবা হিসাবে আমার যেটা দায়িত্ব তা সবই করছি। প্রায় ৫ মাস হয়ে গেছে আমি ওর সাথে কথা বলেনি।”

উল্লেখ্য গত বছর ছেলের জন্মদিনে শিখর ধাওয়ান একটি আবেগপ্রবণ পোস্ট করেন যা সোশ্যাল মিডিয়ায় রীতিমতো ভাইরাল হয়। তিনি এই বিষয়ে বলেন, “আমি একজন আবেগপ্রবণ লোক এবং আমি তাকে ভালোবাসা পাঠাতে চাইছিলাম। কখনই বুঝতে পারিনি যে এই পোস্টটি ভাইরাল হয়ে যাবে। পোস্টটি আমি আমার হৃদয় থেকে লিখেছিলাম। একটা আশা নিয়ে লিখেছিলাম যে প্রযুক্তির যুগে আমার ছেলে হয়তো আমার পোস্টটি পড়তে পারে।”
শিখর ধাওয়ান শেষে বলেন, “ও যেখানেই থাকুক আশা করি অনেক ভালো আছে।”