বিষাক্ত পানীয় পান করে তড়িঘড়ি হাসপাতালে ভর্তি, মায়াঙ্ক আগারওয়াল, জানুন বর্তমানে কেমন শারীরিক অবস্থা

রঞ্জি ট্রফিতে ত্রিপুরার বিরুদ্ধে জয়ের পর পরবর্তী রেলওয়েসের বিরুদ্ধে ম্যাচ খেলার জন্য আগরতলা থেকে সুরাটের বিমান ধরেছিল কর্ণাটক ক্রিকেট দল। এমন সময়ে বিমানে অসুস্থ হয়ে পড়েছেন কর্ণাটকের অধিনায়ক মায়াঙ্ক আগারওয়াল।

জোরকদমে চলছে রঞ্জি ট্রফি ২০২৪ (Ranji Trophy 2024)। মঙ্গলবার সেখানেই ঘটে গেছে এমন এক দুর্ঘটনা, একদিন আগেই ত্রিপুরার রাজধানী আগরতলায় শেষ হয়েছে ত্রিপুরা বনাম কর্ণাটক ম্যাচ (Tripura vs Karnataka)। ওই ম্যাচে ২৯ রানে জয় পেয়েছে কর্ণাটক। ম্যাচ জয়ের পর পরবর্তী রেলওয়েসের বিরুদ্ধে ম্যাচ খেলার জন্য আগরতলা থেকে সুরাটের বিমান ধরেছিল কর্ণাটক ক্রিকেট দল।

বিমানে উঠতেই অসুস্থ হয়ে পড়েন কর্ণাটক দলের অধিনায়ক মায়াঙ্ক আগারওয়াল (Mayank Agarwal)। তিনি হঠাৎ করে অসুস্থ হওয়ায় স্বাভাবিক ভাবেই অস্বস্তিতে পড়ে যায় কর্ণাটক দলের বাকি ক্রিকেটাররা সহ ম্যানেজমেন্ট। তড়িঘড়ি করে বিমান থেকে নেমে আগরতলার এক বেসরকারি হাসপাতালে ভর্তি করা হয় মায়াঙ্ককে। সেখানে চিকিৎসকদের পরামর্শ মতো মায়াঙ্ককে আইসিইউতে স্থানান্তরিত করা হয়।

যদিও হাসপাতাল সূত্রের খবর অনুযায়ী জানা গেছে, আগের চেয়ে অনেকটাই ভালো রয়েছেন কর্ণাটক অধিনায়ক মায়াঙ্ক। তার অসুস্থতা নিয়ে মনে করা হচ্ছে, তিনি যেই বোতল থেকে জল খেয়েছিলেন, সেখানে হয়তো বিষাক্ত কিছু ছিল। তা পান করতেই এমনটা হয়েছে। এদিকে মায়াঙ্ক কিছুটা সুস্থ হতে বলেছেন, তার পেটে যন্ত্রণা এবং মুখ ও গলার কাছে জ্বলুনে ভাব লাগছে। যদিও আগের থেকে এখন অনেকটাই ভালো আছেন মায়াঙ্ক। খবরটি অনেকটা স্বস্তি ফিরিয়েছে কর্ণাটক দলনে এবং ক্রিকেটভক্তদের। তবে এখনো হাসপাতালেই রয়েছেন তিনি।

শুধু মায়াঙ্ক নয়, জানা গেছে কর্ণাটক দলের ম্যানেজার রমেশও ওই একই কারণে হাসপাতালে ভর্তি হয়েছিলেন। দলের দুই জনকে হঠাৎ করে এরকম অসুস্থ হতে দেখে, কি করবেন ভেবে পাচ্ছিলেন না কর্ণাটক দলের বাকিরা। তবে তার অবস্থাও বর্তমানে স্থিতিশীল, জানিয়ে দিয়েছেন ওই বেসরকারি হাসপাতালের ডাক্তার। অধিনায়ক এবং ম্যানেজার দুজনই এখন সেই ডাক্তারের তত্ত্বাবধানেই রয়েছেন।