আইপিএল শুরুর আগেই নতুন পদক্ষেপ CSK-এর, দলের ব্র্যান্ড অ্যাম্বাসেডর করা হল এই অভিনেত্রীকে

অনেক অভিনেতা অভিনেত্রীদের পছন্দের আইপিএল ফ্র‍্যাঞ্চাইজি হল মহেন্দ্র সিং ধোনির নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস। অনেকেই চান চেন্নাইয়ের দলের সঙ্গে যুক্ত থাকতে।

আইপিএলের (IPL 2024) ইতিহাসে চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings) হল সবচেয়ে সফলতম ফ্র‍্যাঞ্চাইজি। ক্রিকেটাররা ওই ফ্র‍্যাঞ্চাইজির হয়ে খেলার জন্য প্রতিনিয়ত ইচ্ছাপূরণ করেন। এছাড়া অনেক অভিনেতা অভিনেত্রীদের পছন্দের ফ্র‍্যাঞ্চাইজি হল মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) নেতৃত্বাধীন চেন্নাই সুপার কিংস। অনেকেই চান চেন্নাইয়ের দলের সঙ্গে যুক্ত থাকতে।

সম্প্রতি এবিপি নিউজের খবরাখবর অনুযায়ী সেইরকমই খবরাখবর পাওয়া গেছে। খবরটি হল, চেন্নাই সুপার কিংস ফ্র‍্যাঞ্চাইজির ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর হিসাবে যোগ দিয়েছেন বলিউড অভিনেত্রী ক্যাটরিনা কাইফ (Katrina Kaif)। আসন্ন আইপিএল ২০২৪ মরশুমের আগে এই বলিউড অভিনেত্রীকে ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর করেছে সিএসকে ফ্র‍্যাঞ্চাইজি। ডিফেন্ডিং চ্যাম্পিয়ন দলের ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর হতে পেরে খুবই উৎসুক ক্যাটরিনা।

বিখ্যাত এই বলিউড অভিনেত্রী, যিনি ভিকি কৌশলকে বিয়ে করেছেন। তিনি ইতিহাদ এয়ারওয়েজের (Etihad Airways) ব্র্যান্ড অ্যাম্বাসেডরও। সিএসকে সম্প্রতি ইতিহাদ এয়ারওয়েজের সাথে একটি স্পনসরশিপ চুক্তি স্বাক্ষর করেছে এবং ক্যাটরিনাকে তাদের ফ্র‍্যাঞ্চাইজির ব্র‍্যান্ড অ্যাম্বাসেডর পদে নিয়ে এসেছে। এবছর সিএসকে জার্সির পিছনে ইতিহাদ এয়ারওয়েজের নাম থাকবে।

আর মাস দেড়েক পরেই আবারও নিজেদের প্রিয় দলকে মাঠে দেখবে সিএসকে ভক্তরা। সেই ভেবেই এখন থেকেই উত্তেজিত ক্রিকেটপ্রেমীরা। ডিফেন্ডিং চ্যাম্পিয়নদের দেখতে এখন থেকেই অপেক্ষা করতে পারছেন না ভক্তরা। ইতিমধ্যে মহেন্দ্র সিং ধোনিকেও উইকেটের পিছনে এবং ব্যাট হাতে অনুশীলন করতে দেখা গেছে। এটিই তার শেষ আইপিএল, তাই তাকে আরও একবার শিরোপা হায়ে দেখার জন্য আশাবাদী তারা।