IPL 2024: কাইরান পোলার্ডের ঝোড়ো ইনিংসে খুশি আম্বানি পরিবার!

পাকিস্তানি সুপার লিগে কাইরান পোলার্ড মাত্র ২১ বলে ৪৯ রানের অপরাজিত ইনিংস খেলেছেন। যেখানে এক ওভারে তার ব্যাট থেকে এসেছে ২৭ রান।

পৃথিবীর সবথেকে বড় ক্রিকেট লিগ IPL 2024 আরম্ভ হতে আর খুব বেশি সময় অবশিষ্ট নেই। হাতেগোনা মাত্র আর কয়েকদিন বাকি। তাই ইতিমধ্যেই সমস্ত ফ্রাঞ্চাইজি গুলি তাদের প্রয়োজনীয় প্রচার প্রস্তুতি শুরু করে দিয়েছে। তবে, এরই মধ্যে মুম্বাই ইন্ডিয়ান্স ফ্যান এবং মালিকের জন্য দারুন সুখবর সামনে এলো। IPL 2024 এ Mumbai Indians দলের কোচিং দায়িত্বে থাকা কাইরান পোলার্ডের ভয়ঙ্কর ফর্ম আজও অব্যাহত। পাকিস্তানি ক্রিকেট লিগে তার ঝোড়ো ইলিংস এমনই প্রমান করল।

কাইরান পোলার্ড বর্তমানে পাকিস্তান সুপার লিগ 2024 (PSL 2024) এ করাচি কিংসের হয়ে খেলছেন। যেখানে তিনি 21 বলে 49 রানে বিধ্বংসী ইনিংস খেলে নিজের অবস্থান বুঝিয়ে দিয়েছে। যার মধ্যে এক ওভারে রয়েছে ২৭ রান। PSL এ এমন ভাবেই নিজেকে তিনি মেলে ধরলেন। আন্তর্জাতিক ক্রিকেট ছেড়ে দেওয়ার পরেও তার এমন ইনিংস যথেষ্ট প্রশংসা কুড়িয়েছে। সোশ্যাল মিডিয়ায় সেই ভিডিও এখন ভাইরাল।

আসলে ম্যাচের ১৫ তম ওভারে পেশোয়ারের হয়ে সালমখিল বল করতে আসে। আর এই ওভারকেই টার্গেট করেন পোলার্ড। ওভারের প্রথম বলে চার, দ্বিতীয় বলে ছক্কা। তৃতীয় বলে ফের চার। চতুর্থ এবং পঞ্চম বলে ওভার বাউন্ডারি। এবং ষষ্ঠ বলে করে এক রান। এই ভাবেই তিনি এক ওভারে ২৭ রান করে দলকে জয়ের দোরগোড়াতে পৌছিয়ে দেন। পোলার্ডের এই ইনিংসটি চারটি চার এবং চারটি ছক্কায় সাজানো ছিল।

কি হয়েছিল সেই ম্যাচে

বুধবার সান মাসুদের করাচি কিংস এবং বাবর আজমের পেশোয়ার জালমির মধ্যে খেলা ছিল। যেখানে পেশোয়ার জালমি করাচি কিংসকে ১৫৪ রানের টার্গেট দেয়। মাছে বাবর আজম ছাড়া অন্য কোন খেলোয়াড় ১০ রানের গন্ডি টপকাতে পারেনি। কেবল বাবর আজম করে ৫১ বলে 72 রান। তবে, করাচি কিংস এই রানের লক্ষ্যমাত্রা মাত্র 16.5 ওভারের মধ্যেই পূরণ করে ফেলে। যেখানে পোলার্ড এবং জেমস ভিন্স যথাক্রমে 49 এবং 38 রানে অপরাজিত থেকে ম্যাচ জিতে নেয়।