Suresh Raina: ক্রিকেট থেকে অবসর নেওয়ার পর, এবার বিদেশে গিয়ে নতুন ব্যবসা খুললেন সুরেশ রায়না

ভারতের আন্তর্জাতিক ক্রিকেট দল সহ চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অন্যতম ব্যাটসম্যান সুরেশ রায়না (Suresh Raina) অবসর নেওয়ার পর থেকে বিভিন্ন রকম কাজের মধ্যে যুক্ত আছেন। এবার এক নতুন ভূমিকায় দেখা গেলো তাকে। সুরেশ রায়না সম্প্রতি নেদারল্যান্ডসের রাজধানী আমস্টারডামে নিজের রেস্তোরাঁ খুলছেন। এবার তিনি রাঁধুনির পোশাকে টুইটারে সেই বার্তাই পৌঁছে দিলেন।

তারকা ক্রিকেটার সুরেশ রায়না বহু বছর ধরে ক্রিকেট খেলার মাধ্যমে ভারতকে গর্বিত করেছেন। অবসর নেওয়ার পর তিনি ভারতীয় খাবারের স্বাদকে পৃথিবীর মঞ্চে পৌঁছে দেওয়ার জন্য এবার আমস্টারডামে রায়না ইন্ডিয়ান রেস্তোরাঁর (Raina Indian Restaurant) উদ্বোধন করলেন। রায়না নিজের টুইটার অ্যাকাউন্টে রাঁধুনির পোশাকে পড়ে সেই রেস্তোরাঁর ছবি সহ খাবারের প্রতি ভালোবাসা প্রকাশ করলেন।

তিনি এই টুইটার পোস্টটিতে লেখেন, “আমস্টারডামে রায়না ইন্ডিয়ান রেস্তোরাঁর সাথে পরিচয় করিয়ে দেওয়ার জন্য‌ আমি খুব উৎসাহিত। এত বছর পরে আমার খাবারের প্রতি ভালোবাসা ও রান্না করার বিষয়টি এখানে এসে কেন্দ্রীভূত হয়েছে। আপনারা এতদিন আমার খাবারের প্রতি ভালোবাসা এবং রান্না সম্পর্কীত অভিযানে সাক্ষী হয়েছিলেন। এখন আমি ভারতের বিভিন্ন অংশ থেকে খাঁটি এবং সত্যিকারের খাবারের স্বাদ ইউরোপের হৃদয়ে এনে দেওয়ার অভিযানে সামিল হয়েছি।

রায়না আরও লেখেন, ” আসুন এই অসাধারণ রন্ধন সংক্রান্ত যাত্রায় যোগ দেই এবং বিভিন্ন স্বাদের অ্যাডভেঞ্চার শুরু করি। জিভে জল আনা সুস্বাদু খাবারের উঁকি ঝুঁকির সাথে আত্মপ্রকাশ করল রায়না ইন্ডিয়ান রেস্তোরাঁ, আরও কিছু চমকপ্রদ বিষয় জানার জন্য আমাদের সঙ্গে থাকুন।” এখানে অতিথিরা একটি সুস্বাদু ভারতীয় মধ্যাহ্নভোজ বা একটি অবিস্মরণীয় ডিনার উপভোগ করতে পারবেন। খাঁটি ভারতীয় খাবারের স্বর্গ রায়না ইন্ডিয়ান রেস্তোরাঁ একটি ব্যতিক্রমী খাবারের অভিজ্ঞতা প্রদান করবে বলে প্রতিশ্রুতিবদ্ধ হয়েছে।