রিঙ্কু সিংকে বাচ্চা বলায় বেজায় চটলেন শাহরুখ খান, ‘বাচ্চা নয় ও বাপ’ বললেন উত্তরে

শেষ কয়েক মাসে ভারতীয় ক্রিকেটের সবচেয়ে চর্চিত নাম টি হল রিঙ্কু সিং (Rinku Singh)। নিজের অসাধারণ ব্যাটিং, অতুলনীয় ফিল্ডিং এবং নম্র স্বভাবের জন্য সবার মন জিতেছেন তিনি। আসন্ন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি-টোয়েন্টি সিরিজে তাকে জাতীয় দলের দেখতে চাইছে প্রত্যেকেই। এরই মাঝে টুইটারে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) মালিক শাহরুখ খানের (Shahrukh Khan) রিঙ্কুকে নিয়ে একটি মন্তব্য ভেসে আসছে।

শাহরুখ খান পৃথিবীর অন্যতম ধনী অভিনেতাদের মধ্যে একজন। তার প্রতিটি মিনিট মূল্যবান। তবুও প্রায়দিনই ভক্তদের সাথে হাসিঠাট্টা আড্ডার জন্য সময় বার করে টুইটারে QnA পোস্ট রাখেন কিং খান। আজও সে রকম একটি পোস্ট করেন তিনি, সেখানে তাকে নানা দিক থেকে নানা রকম প্রশ্ন করা হয় এবং তিনি একে একে সবগুলোর উত্তর দেন।

এরই মাঝে একজন ভক্ত লেখেন “কেকেআরের বাচ্চা রিঙ্কু সিং এর জন্য কিছু বলুন।” এর উত্তরে শাহরুখ খান বলেন “রিঙ্কু আর বাচ্চা নয় সে বাপ।” নিঃসন্দেহে এই মন্তব্যের মাধ্যমে তিনি বোঝাতে চেয়েছেন যে রিঙ্কু আর কোনমতেই ছোট প্লেয়ার নয়। সে এবছর আইপিএলে (IPL) তার ব্যাটিংয়ের মাধ্যমে ক্রিকেট দুনিয়াকে জাত চিনিয়েছেন।

আসন্ন ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে টি টোয়েন্টি সিরিজে এবং তারপরে আয়ারল্যান্ডের বিরুদ্ধে আরো একটি টি-টোয়েন্টি সিরিজে সুযোগ পাবেন রিঙ্কু সিং, এমনটাই জানা যাচ্ছে সূত্র থেকে। সবকিছু ঠিক থাকলে সেপ্টেম্বরে অনুষ্ঠেয় এশিয়ান গেমসেও (Asian Games 2023) ভারতের প্রতিনিধিত্ব করতে পারেন রিঙ্কু। আইপিএলের মত ভারতীয় দলে নিজের প্রভাব ফেলতে পারলে ২০২৪ টি টোয়েন্টি বিশ্বকাপে ভারতের মিডিল ওর্ডারে ফিনিশারের দায়িত্ব পালন করতে পারেন তিনি।