কুস্তিগিরদের নিয়ে মুখে কুলুপ ক্রিকেটের ভগবান শচীনের, পোষ্টার লাগিয়ে প্রতিবাদ যুব কংগ্রেস কর্মীদের

বহুদিন ধরেই দিল্লির বুকে চলছে কুস্তিগিরদের আন্দোলন। অনেক খেলোয়াড় এবং দেশের নেতামন্ত্রীরাও বিষয়টিকে নিয়ে বহুকথা বলেছেন। বজরং পুনিয়া, সাক্ষী মালিক এবং বিনেশ ফোগটদের পাশে দাঁড়িয়েছেন অনেকেই। তবে এবার প্রশ্ন উঠেছে ক্রিকেটের ভগবান শচীন তেন্ডুলকরের (Sachin Tendulkar) উপর।

আজ যুব কংগ্রেস কর্মীরা মুম্বাইয়ে শচীন তেন্ডুলকরের বাড়ির সামনে একটি বড় পোস্টার লাগাতে দেখা যায়। মহিলা কুস্তিগিরদের সম্পর্কে শচীন কিছু না বলার কারণে এইরুপ চিন্তাভাবনা নেয় যুব কংগ্রেসের কিছুজন কর্মী। সেইকারণে পোষ্টারের মাধ্যমে তারা শচীনকে এই বিষয়ে প্রশ্ন করতে এই উদ্দ্যোগ নেয়। তাদের বক্তব্য শচীন এই ব্যাপারে মুখ খুলুক।

যেখানে দেশের বহু ব্যাক্তি বিষয়টিকে ঘিরে নিজেদের মতামত রাখছেন, সেখানে শচীন তেন্ডুলকরের মতো একজন উচ্চমানের ব্যাক্তি এই বিষয়ে কোনোরকম মন্তব্য না করায় যুব কংগ্রেসের কর্মীরা তার উপর ক্ষোভ প্রকাশ করে। তাই তারা শচীনের বাড়ির সামনে পোষ্টার লাগিয়ে প্রতিবাদ জানায়।

পোষ্টারের ব্যাপারে অনেক আগেই টের পেয়েছিল মুম্বাই পুলিশ। তাই শোনামাত্রই সেখানে গিয়ে পৌঁছায় মুম্বাই পুলিশ। সেখানে পৌঁছানো মাত্র দ্রুত পদক্ষেপ নেয় তারা এবং পোষ্টারটি শচীন তেন্ডুলকরের বাড়ির সামনে থেকে সরিয়ে দেয়।