MS Dhoni: IPL জিতেই দুঃসংবাদ CSK শিবিরে, হাসপাতালে ভর্তি হচ্ছেন ধোনি, কামব্যাক অনিশ্চিত

ঠিক দুইদিন আগেই আইপিএল (IPL) খেতাব জয় করেছে মহেন্দ্র সিং ধোনির (MS Dhoni) চেন্নাই সুপার কিংস (Chennai Super Kings)। মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) সঙ্গে পাল্লা দিয়ে ৫ টি ট্রফি জয় করেছে চেন্নাই সুপার কিংস। কিন্তু এবার আনন্দের আবহের মাঝেই ধেয়ে এলো দুশ্চিন্তার মেঘ। এবার চোটের জন্য হাসপাতালে ভর্তি হতে হবে মহেন্দ্র সিং ধোনিকে। এমন খবর পেয়ে দুঃখিত হয়েছেন ধোনিভক্তরা।

অনেক আগেই ধোনি ইঙ্গিত দিয়েছিলেন, এই বছরই নাকি তার আইপিএল কেরিয়ারের শেষ বছর। ম্যাচ পরবর্তী কনফারেন্সে বারংবার সেইকথা বলেও ছিলেন ধোনি। কিন্তু তিনি ভক্তদের ইচ্ছের কথা ভেবে এখন অবসর নেননি। শরীর সঙ্গ দিলে আগামী বছরেও খেলার কথা বলেছেন ধোনি।

এবারের পুরো মরসুমেই হাঁটুর ব্যাথায় নিক্যাপ এবং আইস ব্যাগ ব্যাবহার করতে দেখা গেছে ধোনিকে। তবুও ৪১ বছর বয়সেও উইকেটের পিছনে দ্রুতগতিতে কিপিং করে চমক দিয়ে যাচ্ছেন। এমনকি এই মরসুমে রীতিমতো খোঁড়াতেও দেখা গেছে তাকে। কিন্তু আইপিএল শেষ হতেই এবার নিজের শরীরের দিকে নজর দিতে চান ধোনি। তার জন্যই তিনি এবার হাসপাতালে ভর্তি হওয়ার কথা ভাবেন।

বিভিন্ন খবরাখবর অনু্যায়ী জানা গেছে, আগামী সপ্তাহে মুম্বাইয়ের কোকিলাবেন হাসপাতালে ভর্তি হবেন ধোনি। সেখানে তার হাঁটুর পরীক্ষা নিরীক্ষাও করা হবে। প্রয়োজনে হাঁটুর উপর অস্ত্রোপচারও করতে হতে পারে বলে জানা গেছে। কিন্তু অস্ত্রোপচার হলে, পুনরায় ২২ গজে ফিরতে অনেকটাই সময় লাগবে। তার সুস্থ হওয়ার উপরই নির্ভর করছে আগামীবছর তিনি খেলবেন কিনা।