ট্যাবে খেলছেন ক্যান্ডি ক্রাশ, বিমানসেবিকা এসে উপহার দিল চকলেট, দেখুন ধোনির নতুন ভিডিও

মহেন্দ্র সিং ধোনি (MS Dhoni) অধিনায়ক হিসাবে ভারতীয় ক্রিকেটকে বিশ্ব মঞ্চের সর্বোচ্চ স্তরে নিয়ে গেছেন। তিনি যেমন মাঠের মধ্যে ঠান্ডা মাথার জন্য পরিচিত তেমনি মাঠের বাইরেও তার নম্র ব্যবহার সকলকে মুগ্ধ করে। এবার ইন্ডিগো এয়ারলাইন্স ফ্লাইটে ধোনির একটি ভিডিও সামনে এসেছে যা দেখে মুগ্ধ হয়েছেন নেটিজেনরা।

এইবছর আইপিএল (IPL) ফাইনালে গুজরাটকে হারিয়ে ধোনি চেন্নাই সুপার কিংসের (CSK) হয়ে ৫ বারের চ্যাম্পিয়ন হয়।‌ তারপরেই হাঁটুর চোটের কারণে তিনি নিজের চিকিৎসায় মনোযোগ দেন। সম্প্রতি ধোনির হাঁটুতে অস্ত্রপ্রচার হয়। এরপর এখন পরিবারের সঙ্গে সময় কাটাচ্ছেন তিনি। ধোনিকে মেয়ে জিভা এবং তার পোষ্যদের সাথেও অবসর সময়‌ খেলতে দেখা যাচ্ছে। এর মধ্যেই ইন্ডিগো এয়ারলাইন্সের ফ্লাইটে যাওয়ার সময় ধোনির একটি ভিডিও সামনে আসতেই ভাইরাল হয় সোশ্যাল মিডিয়া।

ভিডিওটিতে দেখা যাচ্ছে ধোনি স্বস্ত্রীক ইন্ডিগো এয়ারলাইন্সের ফ্লাইটে ভ্রমণ করার সময় তাকে কম্পানির পক্ষ থেকে এয়ার হোস্টেসরা সংবর্ধনা জানাচ্ছেন। একটি চিরকুটে শুভেচ্ছা বার্তা সহ একটি প্লেটে অনেকগুলো দামি চকলেট উপহার হিসাবে ধোনির হাতে তুলে দেওয়া হয়। সে সময় দেখা যায় ধোনি প্লেনের সিটে বসে নিজের ট্যাবে ক্যান্ডি ক্রাশ গেম খেলছিলেন। তিনি হাসিমুখে চিরকুটের শুভেচ্ছা বার্তা ও একটি মাত্র চকলেটের প্যাকেট তুলে নেন।

ধোনির এই ভিডিওতে আর একবার তার মহান ভাবনা চিন্তার পরিচয় পাওয়া গেলো। ধোনি ভারতের একমাত্র অধিনায়ক যিনি ভারতের হয়ে ২০০৭ সালে টি-টোয়েন্টি বিশ্বকাপ (T20 World Cup), ২০১১ সালের একদিনের বিশ্বকাপ (ODI World Cup) ও ২০১৩ সালে আইসিসি চ্যাম্পিয়ন্স ট্রফি জিতেছেন।