IPL ফাইনালের‌ ধাক্কা কাটিয়ে এবার সপরিবারে মায়াপুরের ইসকন মন্দিরে পুজো দিলেন মোহিত শর্মা

এ বছর আইপিএল (IPL) ফাইনালের শেষ বলের দৃশ্য প্রতিটা ক্রিকেটপ্রেমীর মনে এখনো গেথে রয়েছে। যখন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) মোহিত শর্মার একটি ভুল লাইনের ফুলটস বলকে পিছনের দিকে রাস্তা দেখিয়ে চার রান প্রাপ্ত করেন এবং চেন্নাইকে পঞ্চম ট্রফি জিততে সাহায্য করেন। যদিও সেই ওভারের প্রথম চারটি বলে অত্যন্ত নিখুঁত বোলিং করেছিল মোহিত শর্মা (Mohit Sharma)।

কিন্তু শেষের দুটি বলে একটু এদিক-ওদিক হওয়ায় দ্বিতীয় ট্রফির স্বপ্ন ভেঙে যায় গুজরাটের। গুজরাটকে ফাইনাল জেতাতে না পারলেও সেই ম্যাচসহ পুরো টুর্নামেন্টে অসাধারণ বোলিং করেছিলেন মোহিত শর্মা। ২০২০ থেকে পরপর তিন বছর তিনি আইপিএলে একটি মাত্র ম্যাচ খেলার সুযোগ পেয়েছিলেন। ২০২২ সালে তিনি গুজরাটের নেট বোলার হিসেবে অনেক প্রভাবিত করেছিলেন।

সেই কারণে তাকে ২০২৩ সালে নিলাম ৫০ লক্ষ টাকায় গুজরাট তাকে দলে নিয়েছিল। আইপিএলের মাঝপথে যশ দয়াল রিঙ্কু সিং এর কাছে ৫ বলে পাঁচটি ছক্কা খাওয়ার পর মোহিত শর্মা দলের সুযোগ পান। সেখান থেকে আর ঘুরে তাকাননি ২০১৪ আইপিএলের পারপেল ক্যাপ জয়ী বোলার। এবছর ১৪ টি ম্যাচ খেলে মোট ২৫ টি উইকেট নিয়েছিলেন তিনি। তবে ফাইনাল ম্যাচে শেষ দুই বলে ১০ রান আটকাতে না পেরে অনেকটা মানসিক ধাক্কা খেয়েছিলেন মোহিত।

সেখান থেকে বেরিয়ে আবার নিজের ক্যারিয়ারকে নতুন শুরু দিতে গতকাল পশ্চিমবঙ্গের মায়াপুরে ইসকন মন্দিরে পুজো দিতে গেছিলেন মোহিত শর্মা সহ তার পরিবার। সেখানে পুজো দিয়ে বেরিয়ে আসার সময় পরিবারের ছবি সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেন মোহিত শর্মার স্ত্রী।