Balasore Train Accident: বালেশ্বর দুর্ঘটনার মৃতদের পরিবারকে সমবেদনা জানালো KKR

গতকাল ওড়িশার বালেশ্বরে ট্রেন দুর্ঘটনার যতো সময় যাচ্ছে মৃতের সংখ্যা বেড়েই চলেছে। দক্ষিণ পূর্ব রেল সূত্রের জানানো হয়েছে যে আহতদের উদ্ধার করে ওড়িশার গোপালপুর, ভদ্রক, সোরো, খান্তাপাড়া ও বালেশ্বরের হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছে। এবার এই ভয়াবহ ঘটনায় সমবেদনা জানিয়ে টুইট করলো কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)।

শুক্রবার সন্ধ্যায় বালেশ্বরের কাছে বাহানগা এলাকায় বেঙ্গালুরু-হাওড়া এক্সপ্রেসের (Bengaluru-Howrah Superfast Express) দুটি কামরা লাইন থেকে বেরিয়ে গেলে তাতে শালিমার-চেন্নাই করমণ্ডল এক্সপ্রেস (Shalimar-Chennai Central Coromandel Express) ধাক্কা মারে। এরফলে যাত্রীবোঝাই শালিমার-চেন্নাই করমণ্ডল এক্সপ্রেসের ১৫ টা কামরা উল্টে যায়। পাশের মালগাড়ির ওপর কয়েকটি কামরা ছিটকে গিয়ে পড়ে। ঘটনাস্থলেই প্রান হারান একাধিক যাত্রী।

আজ কলকাতা নাইট রাইডার্স তাদের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে এই ঘটনায় ক্ষতিগ্রস্তদের তাড়াতাড়ি স্বাভাবিক হওয়ার জন্য প্রার্থনা জানায়। তারা টুইট করে লেখে ‘Our thoughts and prayers go out to all those affected by the tragic train incident in Odisha!’ অর্থাৎ ‘ওড়িশার মর্মান্তিক ট্রেন দুর্ঘটনায় ক্ষতিগ্রস্ত সকলের জন্য আমারা চিন্তিত এবং তাদের জন্য প্রার্থনা জানাই!’ এই পোস্টে তারা ওড়িশার পিআইবি-এর (PIB in Odisha) টুইটার অ্যাকাউন্ট থেকে প্রকাশিত একাধিক স্টেশনের হেল্প লাইন নম্বর শেয়ার করে।

এখনও পর্যন্ত এই ভয়াবহ ট্রেন দূর্ঘটনায় একাধিক সংগঠন তাদের উদ্ধার কাজ চালিয়ে যাচ্ছেন‌। কাল ঘটনার পর থেকেই ওই অঞ্চলের মানুষেরাও নানারকম ভাবে সাহায্যর হাত বাড়িয়ে দিয়েছেন। এখনও পর্যন্ত ২৬১ জনের মৃত্যুর সংবাদ পাওয়া গেছে আহত হয়েছেন প্রায় ৬৫০ জন।