পেশাদার ফুটবলে আর দেখা যাবে না ইব্রাহিমোভিচকে, আবেগ ধরে রাখতে পারলেন না জসপ্রীত বুমরাহ

বিশ্ব ফুটবলের অন্যতম স্ট্রাইকার জ্লাতান ইব্রাহিমোভিচ (Zlatan Ibrahimović) অবসর ঘোষণা করার পর থেকেই ভক্তরা সোশ্যাল মিডিয়ায় তার বিভিন্ন রকম স্মৃতিচারণা করছেন। এর মধ্যেই ভারতের তারকা পেসার জসপ্রীত বুমরাহ (Jasprit Bumrah)
ইব্রাহিমোভিচের বিদায়ে শ্রদ্ধা জ্ঞাপন করলেন।

ভারতীয় জাতীয় ক্রিকেট দল থেকে জসপ্রীত বুমরাহ দীর্ঘদিন চোটের কারণে বাইরে আছেন। ২০২৩ আইপিএলে এই গুরুত্বপূর্ণ পেশারকে ছাড়াই মুম্বাই ইন্ডিয়ান্স মাঠে নামে। আসন্ন টেস্ট চ্যাম্পিয়নশিপের ফাইনালেও তিনি অংশ নিতে পারছেন না। আজ নিজের অফিসিয়াল টুইটার অ্যাকাউন্টে ইব্রাহিমোভিচের অবসরের বিষয় নিজের শ্রদ্ধা জ্ঞাপন করেন তিনি।

জসপ্রীত লেখেন, ” ধারাবাহিকভাবে অনুপ্রেরণা দেওয়া এবং সিংহের মতো কঠোর মানসিক শক্তি গড়ে তোলার জন্য আপনি আমাকে অনেক সাহায্য করেছেন। আপনাকে ধন্যবাদ জানাই। ফুটবল জীবনে যে অসাধারণ স্মৃতি উপহার দিয়েছেন আমি আজীবন মনে রাখবো।”

৪১ বছরের তারকা ফুটবলার ইব্রাহিমোভিচ গতকাল সংবাদিকদের মুখোমুখি হয়ে বলেছিলেন, “এবার ফুটবলকে বিদায় জানাবার সময় এসে গেছে।” সমর্থকদের প্রতি ভালোবাসা জানিয়ে তিনি বলেন, ” আমি ফুটবলকে বিদায় জানাচ্ছি কিন্তু আপনাদের নয়।” ইব্রাহিমোভিচ এখনো পর্যন্ত ক্লাব ফুটবলে ৮৬৬ ম্যাচে ৫১১ টি গোল করেছেন। এছাড়াও দেশের হয়ে ১১২ ম্যাচে করেছেন ৬২ টি গোল।