ভারতীয় দলে আট বছর খেলার পর এবার বিগ বস শো’তে প্রবেশ করছেন প্রাক্তন ভারতীয় ব্যাটসম্যান

ভারতের অন্যতম জনপ্রিয় রিয়েলিটি শো বিগ বস ওটিটি (Big Boss Ott) দ্বিতীয় সিজন গতকাল থেকেই শুরু হয়ে গেছে। বলিউড ভাইজান সালমান খান (Salman Khan) এই শো পরিচালনা করছেন। এবার এই বিগ বসের সিজনে অংশগ্রহণ করতে চলেছেন ভারতের প্রাক্তন ক্রিকেটার অজয় জাদেজা (Ajay Jadeja)।

বিগ বস এর আগে ২০০৬ সাল থেকে টেলিভিশনের পর্দায় বিশাল জনপ্রিয়তার অর্জন করেছিলো। ভারতে ওটিটি প্ল্যাটফর্ম জনপ্রিয়তা পাওয়ার সঙ্গে সঙ্গে ২০২১ সালে বিগ বস ওটিটির প্রথম সিজন শুরু হয়। এবার এই জনপ্রিয় রিয়েলিটি শো তে অংশগ্রহণ করতে চলেছেন ভারতের প্রক্তন ক্রিকেটার অজয় জাদেজা। তবে এই প্রথম নয় তিনি দীর্ঘদিন ধরে বিনোদন জগতের সঙ্গে যুক্ত আছেন। অজয় জাদেজা ২০০৩ সালে মুক্তি পাওয়া সিনেমা ‘খেল’-এ অভিনয় করেন। তারপর ২০০৯ সালে ‘পাল পাল দিল কে সাত’ নামে আরেকটি মুভিতেও অভিনয় করেছিলেন তিনি।

বিগ বস-এ যোগ দেওয়ার বিষয়ে অজয় জাদেজা আনুষ্ঠানিক বিবৃতিতে বলেন, “আমি ভারতের সবচেয়ে বড়ো রিয়েলিটি শো-এর অংশ হতে পেরে এবং নতুন প্রজন্মের সাথে কাজ করতে পেরে সত্যিই উচ্ছ্বসিত। এটা আমার জন্য একটি নতুন অভিজ্ঞতা। ক্রিকেটের মতো না হলেও এটাও একটা খেলা। বিগ বস ওটিটি-তে সমগ্র দেশবাসী সত্যিকারের আপনাকে জানতে পারে এবং আপনার প্রতিটি চিন্তাভাবনার ওপর প্রশ্ন তোলা হয় তাই আমি সত্যিই উৎসাহিত।”

১৯৯২ সালের ফেব্রুয়ারিতে শ্রীলঙ্কার বিরুদ্ধে এক দিনের ম্যাচে অজয় জাদেজা ভারতের হয়ে অভিষেক করেন। ১৯৬ টি একদিনের ম্যাচে তিনি ভারতের হয়ে ৫৩৫৯ রান করেছেন। এছাড়াও অজয় জাদেজা ভারতের হয়ে ১৫ টি টেস্ট ম্যাচ খেলে ৫৭৬ রান করেন।