আজ আন্তঃমহাদেশীয় কাপে মঙ্গোলিয়ার মুখোমুখি হচ্ছে ভারত, জানুন কখন ম্যাচ, কোথায় দেখবেন

আন্তঃমহাদেশীয় কাপ ২০২৩ প্রতিযোগিতায় সুনীল ছেত্রীর নেতৃত্বে ভারতীয় ফুটবল দল তাদের অভিযান শুরু করতে চলেছে। আজ আন্তর্জাতিক মঞ্চে ভারতীয় ফুটবল দল ভুবেনেশ্বরের কলিঙ্গ স্টেডিয়ামে মঙ্গোলিয়ার বিপক্ষে খেলতে নামবে।

এশিয়ান কাপ কোয়ালিফায়ারে অসাধারণ পারফরমেন্সের পর ভারতীয় ফুটবল দল মার্চ মাসে ত্রিদেশীয় সিরিজের প্রীতি ম্যাচে অংশগ্রহণ করেছিলো। এই সিরিজের প্রথমে মায়ানমারকে তারা ১-০ গোলে হারিয়ে দেয়। এই ম্যাচে অনিরুদ্ধ থাপা ভারতের হয়ে একমাত্র গোলটি করেন। পরবর্তী ম্যাচে কিরগিজস্তানের বিপক্ষেও ভারত ২-০ গোলে জয় পায়। এই ম্যাচে গোল‌ করেন অধিনায়ক সুনীল ছেত্রী এবং সন্দেশ ঝিঙ্গান।

প্রায় দুই মাসের বিরতির পর মঙ্গোলিয়া আন্তর্জাতিক ফুটবলে আবার তাদের যাত্রা শুরু করতে চলেছে।‌ শেষ ম্যাচে জর্জিয়ার বিপক্ষে ৩১ মিনিটে মঙ্গোলিয়ার ব্যাটবোল্ড সমতা ফেরালেও‌ সেই ম্যাচে শেষ পর্যন্ত মঙ্গোলিয়া ৬-১ গোলে হেরে যায়।

ভারতের সম্ভাব্য একাদশ:

গুরপ্রীত সিং সান্ধু, প্রীতম কোটাল, সন্দেশ ঝিঙ্গান, আনোয়ার আলি, আকাশ মিশ্র, জ্যাকসন সিং, অনিরুদ্ধ থাপা, লিস্টন কোলাকো, সাহাল আব্দুল সামাদ, লালিয়ানজুয়ালা ছাংতে, সুনীল ছেত্রী

মঙ্গোলিয়ার সম্ভাব্য একাদশ:

মুনখ-এর্দেনে এনখতাইভান, ওয়ুনবাতার ওটগোনবায়ার, ব্যায়ারটসেঞ্জেল পুরেভর্ডোজ, মুনখ-অরগিল ওরখোন, বিলগুউন গানবোল্ড, নারমান্দখ আর্তাগ, সেন্ড-আয়ুষ খুরেলবাতার, দুলগুন তুভশিনজারগাল, বালজিন্নিয়াম ব্যাটবোল্ড, গানবায়্যার গানবোল্ড, নামসরাই বার্টসগট

ভারত এবং মঙ্গোলিয়ার মধ্যে এই ফুটবল ম্যাচটি ভারতীয় সময় সন্ধ্যা ৭:৩০ থেকে স্টার স্পোর্টস ২ এবং ডিসনি+হটস্টারে সরাসরি দেখা যাবে।