ইন্টারকন্টিনেন্টাল কাপের পর এবার লক্ষ্য SAFF চ্যাম্পিয়নশিপ, কাল মুখোমুখি হবে ভারত-পাকিস্তান, লাইভ‌ দেখবেন এখানে

কাল ২১ জুন থেকে শুরু হচ্ছে সাফ চ্যাম্পিয়নশিপ (SAFF CHAMPIONSHIP 2023)। ১৪ তম সংস্করণ ভারতের সাথে অংশগ্রহণ করবে পাকিস্তান, বাংলাদেশ, ভুটান, নেপাল, মালদ্বীপ, লেবানন এবং কুয়েত। কোন স্টেডিয়ামে হবে লাইভ কোথায় দেখা যাবে,জেনে নেওয়া যাক খুঁটিনাটি সব তথ্য।

এবছরের লিগটি অনুষ্ঠিত হবে ব্যাঙ্গালোরের কান্তাভীরা স্টেডিয়ামে। টুর্নামেন্টে মোট ১৫ টি ম্যাচ হবে। যার ফাইনাল খেলা হবে ৪ ঠা জুলাই। টুর্নামেন্টে দক্ষিণ এশিয়ার দেশ না হওয়া সত্ত্বেও লেবানন এবং কুয়েতকে প্রতিটি দেশ হিসেবে টুর্নামেন্টে অংশগ্রহণ করতে আমন্ত্রণ দেওয়া হয়েছে। সমস্ত দলগুলোর মধ্যে একমাত্র ভারত এবং লেবানন ফিফা র‌্যাংঙ্কিংএ ১০০ এর আগে আছে।

যেহেতু শ্রীলংকা বর্তমানে ফিফা থেকে ব্যানড আছে, সেই কারণে তারা এই টুর্নামেন্টে অংশগ্রহণ করতে পারেনি। ভারত তাদের সফর শুরু করবে বুধবার দিনের দ্বিতীয় খেলায় পাকিস্তানের বিরুদ্ধে। ভারত এখনো পর্যন্ত আটবার এই চ্যাম্পিয়নশিপ জিতেছে। তারা বর্তমানে এই চ্যাম্পিয়নশিপের ডিপেন্ডিং চ্যাম্পিয়ন।

সময়সূচী (SAFF CHAMPIONSHIP Schedule)

২১ জুন, বিকাল 3.30 PM: কুয়েত বনাম নেপাল

২১ জুন, সন্ধ্যা 7.30 PM: ভারত বনাম পাকিস্তান

২২ জুন, বিকাল 3.30 PM: লেবানন বনাম বাংলাদেশ

২২ জুন, 7.30 PM: মালদ্বীপ বনাম ভুটান

২৪ জুন, বিকাল 3.30 PM: পাকিস্তান বনাম কুয়েত

২৪ জুন, 7.30 PM: নেপাল বনাম ভারত

২৫ জুন, বিকাল 3.30 PM: বাংলাদেশ বনাম মালদ্বীপ

২৫ জুন, 7.30 PM: ভুটান বনাম লেবানন

২৭ জুন, বিকাল 3.30 PM: নেপাল বনাম পাকিস্তান

২৭ জুন, 7.30 PM: ভারত বনাম কুয়েত

২৮ জুন, বিকাল 3.30 PM: লেবানন বনাম মালদ্বীপ

২৮ জুন, সন্ধ্যা 7.30 PM: ভুটান বনাম বাংলাদেশ

সম্পূর্ণ টুর্নামেন্টটি লাইভ দেখা যাবে ফ্যানকোড অ্যাপে। টিভিতে এই খেলাটি দেখা যাবে ডিডি স্পোর্টস এবং স্পোর্টস ১৮ চ্যানেলে।