C Ronaldo: চলতি খেলায় মাঠে ঢুকে তাকে কোলে তুলে নিলেন ভক্ত, হাসিমুখে সম্বোধন করলেন রোনাল্ডোও

গতকাল ক্রিশ্চিয়ানো রোনাল্ডো (Cristiano Ronaldo) পর্তুগালের হয়ে আন্তর্জাতিক ফুটবলে ১৯৯ তম ম্যাচ খেললেন। অন্যদিকে পর্তুগিজ ম্যানেজার রবার্টো মার্টিনেজের (Roberto Martinez) তত্ত্বাবধানে বিশ্বকাপ ২০২২ (FIFA World Cup 2022) এর পর থেকে এটি রোনাল্ডোর তৃতীয় ম্যাচ ছিল।

ম্যাচের সবচেয়ে সুন্দর মুহূর্তটি আসে যখন একটি ফ্যান নিরাপত্তা রক্ষীদের টপকে মাঠে প্রবেশ করে। মাঠে ঢুকে রোনাল্ডোকে হাগ করে, রোনাল্ডোর পাঁ ছোঁয়। এমনকি উত্তেজনার বসে রোনাল্ডোকে কোলেও তুলে নেয় সে। রোনাল্ডো হাসিমুখে সেই তরুণ ফ্যানকে সম্বোধন করেন। অবশেষে সেই ফ্যানকে ধরে মাঠের বাইরে নিয়ে যায় নিরাপত্তা কর্মীরা।

বসনিয়া ও হার্জেগোভানিয়ার বিরুদ্ধে সহজেই জয় তুলে নেয় রোনাল্ডোর দল। ৩-০ তে তাদের হারায় পর্তুগাল। পর্তুগালের হয়ে ২ টি গোল করেন ব্রুনো ফার্নান্ডেজ (Bruno Fernandes) । এবং আর একটি গোল করেন সম্প্রতি চ্যাম্পিয়নস লিগ জেতা বার্নান্ডো সিলভা (Bernardo Silva)। নিজের ১৯৯ তম ম্যাচে কোন গোল করতে পারেননি রোনাল্ডো। কালকের জয়ের সাথে সাথে পয়েন্টস টেবিলে ৯ পয়েন্টস নিয়ে এক নম্বর জায়গা ধরে রাখল পর্তুগাল।

বসনিয়া প্রথম হাফে খুব ভালো খেললেও পর্তুগালের অসাধারণ ডিফেন্সে তাদের আটকে দেয়। প্রাক্তন বেলজিয়াম কোচ রবার্টো মার্টিনেজের তত্ত্বাবধানে এটি পর্তুগালের তৃতীয় ম্যাচ। তার কোচিংয়ে পর্তুগাল এর আগে দুটি ছোট দল লাক্সেমবার্গ এবং লাইচেনস্টাইনকে হারিয়েছে।