আবারো দলকে চ্যাম্পিয়ন করতে মরিয়া সঞ্জীব গোয়েঙ্কা, মোহনবাগানের সাথে চুক্তিবৃদ্ধি জুয়ান ফেরান্দোর

গত আইএসএল (ISL) চ্যাম্পিয়ন হয়েছে এটিকে মোহনবাগান। এবছর দলটির নাম পরিবর্তন করে হয়েছে মোহনবাগান সুপার জায়েন্টস (Mohunbagan Super Giants)। আজ মঙ্গলবার আগামী সিজনের জন্য এক বিশেষ ঘোষণা করলো মোহনবাগান সুপার জায়েন্টস। দলকে চ্যাম্পিয়ন করা হেড কোচ জুয়ান ফেরান্দোর (Juan Ferrando) আরও একবছর মেয়াদ বাড়ালো মোহনবাগান। আগামী মরসুমেও এই স্প্যানিশ কোচের অধীনে খেলবে সবুজ-মেরুণ ব্রিগেড।

গতবছর আইএসএল জয়ের পর থেকেই নিশ্চিত ছিল আগামীবছরেও ফেরান্দোকেই কোচ হিসাবে রাখা হবে। আজ তা নিশ্চিত করা হলো। মোহনবাগান সুপার জায়েন্টসের কর্ণধার সঞ্জীব গোয়েঙ্কা (Sanjiv Goenka) এইসম্পর্কে বলেন, “ফেরান্দোর সঙ্গে নতুন মরসুমের চুক্তি করতে পেরে আমরা খুশি। সে গত বার আমাদের ক্লাবকে আইএসএল চ্যাম্পিয়ন করেছিল। আগামী মরসুমে তার কাছে আরও বেশি সাফল্য প্রত্যাশা করছি।’’

আরও একটি বছর কোচিং করার সুযোগ পেয়ে খুবই খুশি ফেরান্দো। চুক্তিবৃদ্ধির বিষয় সম্পর্কে তিনি বলেছেন, “আবার একবার মোহনবাগানের কোচ হিসাবে কাজ করার সুযোগ দেওয়ায় আমি খুবই খুশি। এজন্য সঞ্জীব গোয়েঙ্কার কাছে আমি বিশেষভাবে কৃতজ্ঞ। আমি দলের হয়ে প্রতিশ্রুতি দিচ্ছি, সামনের মরসুমেও সেরাটা দেওয়ার চেষ্টা করবো।”

এছাড়াও দেশীয় লিগের পাশাপাশি এশিয়া স্তরেও জিততে উৎসুক ফেরান্দো। এই সম্পর্কে তিনি বলেছেন, “আইএসএলের পাশাপাশি এএফসি কাপেও ভালো ফল করতে হবে। ১৫ জুলাইয়ের মধ্যে সব ফুটবলাররা কলকাতায় চলে আসবে। তার পরেই প্রস্তুতি শুরু করবো আমরা।’’ এখনও এফএসসি কাপের (FSC Cup) সময়সূচী প্রকাশিত না হলেও ১৫ জুলাই থেকে সেই উদ্দেশ্যে অনুশীলন শুরু করবে মোহনবাগান।