India vs Nepal: আজ জিতলেই কি সাফ চ্যাম্পিয়নশিপের সেমিফাইনালে ছেত্রীরা? লাইভ কোথায় দেখবেন?

সাফ চ্যাম্পিয়নশিপ ২০২৩-এর (SAFF Championship 2023) প্রথম ম্যাচেই পাকিস্তানকে ৪-০ গোলে হারিয়ে যাত্রা শুরু করে ভারত। ম্যাচটি একতরফা হলেও, ম্যাচজুড়ে উত্তেজনার কোনো কমতি ছিল না। অধিনায়ক সুনীল ছেত্রীর (Sunil Chhetri) হ্যাটট্রিকের সামনে ফিকে পড়ে যায় চিরপ্রতিদ্বন্দ্বী প্রতিপক্ষ পাকিস্তান। এদিকে আজ দিনের দ্বিতীয় ম্যাচে তথা সন্ধ্যা ৭.৩০ টায় বেঙ্গালুরুর কান্তারীভা স্টেডিয়ামে নেপালের মুখোমুখি হবে ভারত (India vs Nepal)।

আজ নেপালের বিরুদ্ধে ভারতের জয় এবং প্রথম ম্যাচে পাকিস্তানের বিপক্ষে কুয়েত হার স্বীকার করলে কিংবা ম্যাচের ফলাফল ড্র হলে সেমিফাইনালের রাস্তা নিশ্চিত ভারতের। ইগর স্টিমাচ (Igor Stimac) ভারতীয় দলের প্রধান কোচ হয়ে আসার পর থেকে মোট চারবার নেপালের সাথে সাক্ষাৎ হয়েছে ভারতের। যার মধ্যে তিনবার জয় পেয়েছে ভারত এবং একটি ম্যাচের ফলাফল হয়েছিল ড্র।

এবারে ভারতীয় দলেও ঝঞ্ঝাটের শেষ নেই। পাকিস্তানের বিরুদ্ধে ম্যাচে লাল কার্ড দেখায় আজকের ম্যাচে কোচের দায়িত্ব সামলাতে পারবেন না ভারতীয় ফুটবল দলের প্রধান কোচ ইগর স্টিমাচ। সেই জায়গায় আজ দলের দায়িত্ব সামলাবেন সহকারি কোচ মহেশ গাওলি (Mahesh Gawli)। এই কারণে কিছুটা হলেও, সমস্যায় পড়তে পারে ভারতীয় দল।

ভারত বনাম নেপাল সহ সাফ চ্যাম্পিয়নশিপ ২০২৩-এর প্রত্যেকটি ম্যাচ টিভিতে দেখতে হলে নজর রাখুন ডিডি স্পোর্টস এবং ডিডি ভারতী চ্যানেলে। এবং মোবাইলে সেই সুবিধা ভোগ করতে ফ্যানকোড অ্যাপ সাবস্ক্রিপশনের প্রয়োজন। ভারতের পাশাপাশি নেপালেও দেখা যাবে এই ম্যাচ। নেপালে সম্প্রচারিত হবে কান্তিপুর টিভি নামক চ্যানেলে।