Romelu Lukaku: রোনাল্ডো, বেনজেমা, মেসির পর এবার আরব থেকে প্রস্তাব এল রোমেলু লুকাকুর জন্য

৩০ বছর বয়সী রোমেলু লুকাকু (Romelu Lukaku) শনিবার চ্যাম্পিয়ন্স লিগে ইন্টার মিলানের (Inter Milan) হয়ে ম্যানচেস্টার সিটির (Manchester City) বিরুদ্ধে মাঠে নেমেছিলেন। চেলসির (Chelsea) স্ট্রাইকার লুকাকু লোনের মাধ্যমে এই মরসুমে তিনি এখন ইন্টার মিলানের অংশ। তবে এর মধ্যেই লুকাকু‌ আরবের ক্লাব আল হিলালের (Al Hilal) থেকে বড়ো অঙ্কের টাকার প্রস্তাব পেলেন।‌

রোমেলু লুকাকু ইন্টার মিলানের হয়ে এই বছর সমস্ত টুর্নামেন্টে মোট ১৪ টি গোল করেছেন। এরপর ইন্টার মিলানের প্রেসিডেন্ট স্টিভেন ঝাং (Steven Zhang) স্থায়ী চুক্তির ভিত্তিতে লুকাকুকে দলে আনতে আগ্রহ দেখান। তবে এর মধ্যেই লুকাকু সৌদি আরবের ক্লাব আল হিলালের কাছ থেকে ৫০ মিলিয়ন ইউরোর মধ্যমে দুই বছরের জন্য প্রস্তাব পেয়েছেন তিনি। এর আগে লিওনেল মেসিকে (Lionel Messi) দলে নেওয়ার জন্য চেষ্টা করেছিল আল হিলাল।

ইতিমধ্যেই করিম বেনজেমা (Karim Benzema) সহ বেশ কয়েকজন জনপ্রিয় ফুটবলার সৌদি আরবের বিভিন্ন ক্লাবে অংশগ্রহণ করতে চলেছেন। করিম বেনজেমা প্রতি মরসুমে ২০০ মিলিয়ন ইউরো পরিবর্তে সৌদি আরবের ক্লাব আল ইত্তিহাদে (Al Ittihad) চুক্তি স্বাক্ষর করেছেন। সূত্র অনুযায়ী চেলসির স্ট্রাইকার লুকাকু সোমবার আল হিলালের কর্মকর্তাদের সঙ্গে কথা বলেছেন। তবে তিনি এই ক্লাব থেকে আরও বেশি বেতন পাওয়ার জন্য চেষ্টা করছেন।

এর আগে ইন্টার মিলানের প্রেসিডেন্ট স্টিভেন ঝাং বলেছিলেন,”এটা পরিষ্কার যে লুকাকু ইন্টার মিলানকে ভালবাসেন। ও‌ একজন অসাধারণ মানুষ। কিন্তু লুকাকুর সঙ্গে চেলসির একটি চুক্তি রয়েছে তাই দলে নেওয়ার বিষয়ে আমাদের এখন অপেক্ষা করতে হবে।” এসব ছাপিয়ে লুকাকু একটা নতুন যাত্রা শুরু করতে চাইছেন বলে মনে করছেন ফুটবল বিশেষজ্ঞরা।