Wridhiman Saha: দুলীপ ট্রফি খেলবেন না, জানিয়েছেন ঋদ্ধিমান, কারণ জানলে গর্ববোধ করবেন আপনিও

বাংলার অন্যতম উইকেট কিপার ব্যাটসম্যান ঋদ্ধিমান সাহা (Wridhiman Saha) কিছুদিন আগে আইপিএলের গুজরাট টাইটান্সের (Gujarat Titans) প্রতিনিধিত্ব করছিলেন। ঘরোয়া ক্রিকেটে ক্যারিয়ারের শুরু থেকে বাংলার হয়ে খেলার পর গতবছর বাংলা ছেড়ে ত্রিপুরার হয়ে খেলার সিদ্ধান্ত নেন সাহা। আগামী জুনের ২৮ তারিখ থেকে শুরু হচ্ছে, দুলীপ ট্রফি। কিন্তু সেখানে ছয়টি দলের কোনোটির স্কোয়াডেই দেখা যাচ্ছে না সাহাকে।

দুলীপ ট্রফির ইস্ট জোনের দল সাজানোর সময় ঈশান কিষান (Ishan Kishan) এবং ঋদ্ধিমান সাহা দুজনের সাথেই যোগাযোগ করা হয়েছিল। কিন্তু ত্রিপুরার নির্বাচক জয়ন্ত দে জানান ঈশান কিষানকে ফোন করা হলে সে জানায় দিলীপ ট্রফি খেলতে সে আগ্রহী নয়। এরপর ঋদ্ধিমান সাহার সাথে যোগাযোগ করা হলে ঋদ্ধিমান সাহা যা বলেন তাতে তিনি মন জিতেছেন ক্রিকেটপ্রেমীদের।

জয়ন্ত দে জানান- ” ঋদ্ধি আমাকে জানায় যে দিলীপ ট্রফি তাদের জন্য যারা ভবিষ্যতে ভারতীয় দলে খেলতে পারে। আমি হয়তো আর কোনদিনই ভারতীয় দলের সুযোগ পাবো না। তাই আমি দলে কোনো তরুণের জায়গা কেড়ে নিতে চাইনা। ঋদ্ধি একথা বললে আমরা অভিষেক পোড়েলকে উইকেট রক্ষক হিসেবে বেছেনি। সত্যি বলতে অভিষেক আমাদের তালিকায় তৃতীয় অপশন ছিল।”

দুলীপ ট্রফীর জন্য ইস্ট জোনের দল- এ এশ্বরন (ক্যাপ্টেন), সান্তনু মিশ্র, সুদীপ ঘরামি, রিয়ান পরাগ, এ. মজুমদার, বিপিন সৌরভ, এ পোরেল (উইকেটরক্ষক), কে কুশাগরা (উইকেটরক্ষক), এস নাদিম (ভিসি), শাহবাজ আহমেদ, মুকেশ কুমার, আকাশ দীপ, অনুকুল রায়, এম মুরা সিং, ইশান পোরেল।