West Indies: বিশ্বকাপের জন্য ১৫ জনের দল ঘোষণা করল ওয়েস্ট ইন্ডিজ! নারিন, রাসেল কি দলে এল?

মাস-চারেক পরেই ভারতের মাটিতে অনুষ্ঠিত হতে চলেছে ওয়ানডে বিশ্বকাপ (ODI World Cup)। মোট ১০ টি দল অংশগ্রহণ করার সুযোগ পাবে এই টুর্নামেন্টে। ইতিমধ্যেই ৮ টি দল তাদের নিজেদের জায়গা প্রায় নিশ্চিত করে ফেলেছে। বাকি রয়েছে ২ টি স্থান। তার জন্য কোয়ালিফায়ার রাউন্ড (WC Qualifiers Round) খেলতে হবে বাকি দলগুলিকে৷ সেই তালিকায় রয়েছে শ্রীলঙ্কা ও ওয়েস্ট ইন্ডিজের মতো দলগুলি।

১৮ জুন থেকে জিম্বাবুয়েতে অনুষ্ঠিত হবে ওয়ানডে বিশ্বকাপের বাছাইপর্ব। ৯ জুলাই পর্যন্ত চলবে এই কোয়ালিফায়ার রাউন্ড। ১০ টি দল অংশ নেবে এই কোয়ালিফায়ার রাউন্ডে। মূলপর্বের বাকি দুটি স্থানের জন্য লড়াই করবে এই ১০ টি দল।

বাছাইপর্ব শুরু হতে আর মাত্র হাতে গোনা কয়েকদিন বাকি রয়েছে। এরমধ্যেই অনেকদলই নিজেদের স্কোয়াড ঘোষণা করেছে। বাকি দলগুলির মতো এবার নিজেদের ১৫ জন খেলোয়াড়ের নাম প্রকাশ করলো ওয়েস্ট ইন্ডিজ। কিছুদিন ধরে শোনা যাচ্ছিলো সিমরন হেটমায়ার, আন্দ্রে রাসেল, সুনীল নারিন ও এভিন লুইসকে দলে ফেরানোর কথা ভাবছেন ওয়েস্ট ইন্ডিজের নতুন কোচ ড্যারেন স্যামি (Daren Sammy)। তাদেরকে না নিয়েই ১৫ জনের দল গড়লো ওয়েস্ট ইন্ডিজ ক্রিকেট বোর্ড।

ওয়েস্ট ইন্ডিজ ১৫ জন সদস্যের দল:

শাই হোপ (অধিনায়ক), রভম্যান পাওয়েল, শামারহ ব্রুকস, ইয়ানিক কারিয়া, কেসি কার্টি, জনসন চার্লস, রোস্টন চেজ, জেসন হোল্ডার, আকিল হোসেন, আলজারি জোসেফ, ব্রেন্ডন কিং, কাইল মেয়ার্স, কিমো পল, নিকোলাস পুরান, রোমারিও শেফার্ড।