Venkatesh Iyer: ২২ গজ ছেড়ে এবার মন্দিরেই বড় ছক্কা ভেঙ্কির ব্যাট থেকে, সোশ্যাল মিডিয়ায় ভাইরাল ভিডিও

আজ সোশ্যাল মিডিয়ায় আরও এক ভাইরাল ভিডিওর সাক্ষী হল নেটিজেনরা। তামিলনাড়ুর এক মন্দির চত্বরে কিছু ছেলের সাথে ক্রিকেট খেলতে দেখা গেলো কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) তারকা ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer)। সেই ক্রিকেট খেলার ভিডিও আজ সকলের সামনে এসে পৌঁছিয়েছে।

পরনে সাদা ধুতি এবং হাতে ব্যাট নিয়ে তামিলনাড়ুর কাঞ্চিপুরমের একটি মন্দিরে খেলতে দেখা গেলো এই ভারতীয় তারকাকে। সম্প্রতি সেখানকার বেদ পাঠশালার কিছু কচিকাচা ছেলেদের সাথে ক্রিকেট খেলায় মাতেন এই কেকেআর তারকা। একের পর এক বড় বড় ছক্কা হাঁকাতে দেখা যায় তাকে। বাচ্চাদের সাথে খুব সুন্দর ক্রিকেট উপভোগ করছিলেন তিনি।

বাচ্চারাও ভেঙ্কটেশকে তাদের সঙ্গে খেলতে দেখে খুব খুশি হয়েছে৷ তার বড় বড় ছক্কাগুলি হাঁ করে তাকিয়ে দেখে সেসকল খুদেরা। অনেকে মনে করছেন, সেইসকল খুদেদের আবদারেই ভেঙ্কটেশ তাদের সঙ্গে ক্রিকেটে মাতেন। এই ব্যাটসম্যানকে দেখে খুব আনন্দিত হয়েছেন সেই মন্দিরের পূজারীরা।

দেখুন সেই ভিডিও

এবছর আইপিএলে শতরান করে সকলের মন জিতেছেন এই কেকেআর ব্যাটসম্যান। মুম্বাই ইন্ডিয়ান্সের বিরুদ্ধে শতরান করলেও এবছর আর তেমন ছন্দে দেখা যায়নি ভেঙ্কটেশকে। ১৪ ম্যাচ খেলে ৪০৪ রান সংগ্রহ করেছেন এই বাঁ-হাতি ব্যাটসম্যান। যার মধ্যে ১ টি শতরানের পাশাপাশি ২ টি অর্ধশতরান করেছেন তিনি।