দল বাদ পড়েছে অনেক আগেই, এবার CSK-এর জয়ে আনন্দে আত্মহারা ভেঙ্কটেশ, দেখুন সেই ভিডিও

আইপিএলে (IPL) প্রতিটি দল চ্যাম্পিয়ন হওয়ার স্বপ্ন নিয়ে প্রতি বছর মাঠে নামে। অন্যদিকে প্রতিটি দলেই প্রায় কম বেশি প্রতিভাশালী ক্রিকেটার থাকলেও বিভিন্ন কারণে প্লে অফে ওঠার আগেই প্রতিযোগিতা থেকে বেরিয়ে যায় তারা। যেমন এই বছর কলকাতা নাইট রাইডার্সের (KKR) তরুণ ক্রিকেটাররা দাপট দেখালেও বিভিন্ন ধরনের ভুল সিদ্ধান্তের জন্য তারা প্লে অফে জায়গা করে নিতে পারেনি। তবে নিজের দলের হার ভুলে এবার চেন্নাই সুপার কিংসের (CSK) জয়ের আনন্দে মাতলেন কলকাতার তারকা ব্যাটসম্যান ভেঙ্কটেশ আইয়ার (Venkatesh Iyer)।

এই‌ বছর আইপিএলের লিগ পর্বে কলকাতা নাইট রাইডার্স ১৪ টি ম্যাচ খেলে মাত্র ৬ টি ম্যাচে জয় লাভ করে আইপিএল পয়েন্টস তালিকায় ৭ নম্বরে শেষ করেছে। হারের দায় কার সেইসব কাটিয়ে ওঠার আগেই কলকাতার তারকা ব্যাটসম্যান ভেঙ্কটেশ আইয়ার স্টার স্পোর্টসে আইপিএলের কমেন্টেটর হিসাবে যোগ দেন। এবার গতকাল আইপিএলের ফাইনালে স্টার স্পোর্টসের অনুষ্ঠানে আনন্দে মাতলেন কলকাতার এই ব্যাটসম্যান।

ভাইরাল হওয়া ভিডিওতে দেখা যাচ্ছে আইপিএল ফাইনালের শেষ বলের টানটান উত্তেজনা ব্যাক স্টুডিওতে দাঁড়িয়ে উপভোগ করছেন ভেঙ্কটেশ আইয়ার। তারপর চেন্নাইয়ের জয়ের মুহূর্তে মুরলী বিজয়ের (Murali Vijay) সঙ্গে আনন্দে মেতে ওঠেন তিনি। স্টার স্পোর্টসের গোটা স্টুডিও হাততালি ও চিৎকারে ফেটে পড়ে। এরপরেই ভিডিওটি সোশ্যাল মিডিয়ায় ছড়িয়ে যায়। বিভিন্ন রকম মন্তব্যে মেতে ওঠেন সমর্থকরা।

ভেঙ্কটেশ এই বছর কলকাতার হয়ে ১৪ ম্যাচে ৪০৪ রান করেছেন। যার মধ্যে দুটি অর্ধশতরান ও একটি দুরন্ত শতরানও আছে। তবে তিনি যদি মিডিল অর্ডারে গুরুত্বপূর্ণ ম্যাচে আর একটু দায়িত্ব নিয়ে খেলতেন তবে এই বছর আইপিএলে নাইটদের ছবিটা সম্পূর্ণ অন্যরকম হতে পারতো।