৩ ম্যাচ ৮ উইকেট, IPL-এর পর‌ TNPL-এও ফর্ম জারি, ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারতীয় দলে ফিরতে পারেন বরুন

তামিলনাড়ুর বোলার বরুণ চক্রবর্তী (Varun Chakaravarthy) এই বছর আইপিএলে (IPL) কলকাতা নাইট রাইডার্সের (KKR) হয়ে ভালো পারফরম্যান্স করেছেন। তারপর তামিলনাড়ু প্রিমিয়ার লিগের (TNPL) নিলামে ডিন্ডিগুল ড্রাগনস (DGD) তাকে ৬.৭৫ লাখে দলে নেয়। বরুণ চক্রবর্তী ইতিমধ্যেই তামিলনাড়ু প্রিমিয়ার লিগে এই দলের হয়ে রবিচন্দ্রন অশ্বিনের (Ravichandran Ashwin) পাশাপাশি বোলিং আক্রমণের নেতৃত্ব দিচ্ছেন।

তামিলনাড়ু প্রিমিয়ার লিগে ডিন্ডিগুল ড্রাগনস প্রথম ম্যাচে ba11sy ত্রিচির (TRICHY) বিপক্ষে ৬ উইকেটে বিশাল জয় তুলে নেয়। এই দিন বল হাতে বরুণ চক্রবর্তীর জ্বলে ওঠেন। নির্ধারিত ৪ ওভার বল করে তিনি ২১ রান দিয়ে ৩ টি গুরুত্বপূর্ণ উইকেট তুলে নেন। অধিনায়ক অশ্বিন পান ২ টি উইকেট। বরুণ চক্রবর্তীর এই ম্যাচের সেরা নির্বাচিত হন।

ডিন্ডিগুল ড্রাগনস (Dindigul Dragons) টুর্নামেন্টের দ্বিতীয় ম্যাচে মাদুরাই প্যান্থারসের (Madurai Panthers) বিপক্ষ আরও একটি দুরন্ত জয় তুলে নেয়। মাদুরাই প্যান্থারসকে তারা ৭ উইকেট হারিয়ে দেয়। এই দিন বরুণ চক্রবর্তী তার নির্ধারিত ৪ ওভারে ২৩ রান দিয়ে ২ টি উইকেট তুলে নেন। পরবর্তী ম্যাচে চিপক সুপার গিলিসের (CSG) বিপক্ষে দুর্দান্ত লড়াই করে ডিন্ডিগুল ড্রাগনস মাত্র ১ রানে জয় ছিনিয়ে নেয়। এই দিনও বল হাতে বরুণ চক্রবর্তী অসাধারণ ফর্মে ছিলেন। তিনি ৪ ওভারে মাত্র ২৩ রান দিয়ে গুরুত্বপূর্ণ ৩ টি উইকেট তুলে শিকার করেন।

এই বছর আইপিএলে বরুণ চক্রবর্তীর কলকাতা নাইট রাইডার্সের হয়ে ১৪ ম্যাচে ২০ টি উইকেট সংগ্রহ করেছেন। সাম্প্রতিক সময় এই টি-টোয়েন্টি লিগগুলিতে দুরন্ত ফর্মে থাকায় অনেকেই মনে করছেন জুলাই মাসে ওয়েস্ট ইন্ডিজ সফরে ভারতীয় জাতীয় দলে আবার ফিরে আসতে পারেন বরুন।