চরমভক্ত এই ভারতীয় প্লেয়ারের, তাই তারই দলে খেলতে চান IPL, জানালেন দক্ষিণ আফ্রিকার নতুন প্লেয়ার জর্জি

আইপিএল (IPL) বিশ্বের অন্যতম গুনগতমান সম্পন্ন ফ্রাঞ্চাইজি লিগ। এই টুর্নামেন্টে সেরা ক্রিকেটারদের সঙ্গে সঙ্গে তরুণ ক্রিকেটারও অংশগ্রহণ করে থাকেন। এবার দক্ষিণ আফ্রিকার হয়ে সাম্প্রতিক সময়ে দুরন্ত ফর্মে থাকা টনি ডি জর্জি (Tony de Zorzi) আইপিএলে কোন দলের হয়ে খেলতে চান সেই বিষয়ে নিজের মতামত প্রকাশ করলেন।

ভারতীয় দল বর্তমানে দক্ষিণ আফ্রিকার (India vs South Africa Series) সফরে আছে। টি-টোয়েন্টি সিরিজে ড্র এবং একদিনের সিরিজে জয় তুলে নেওয়ার পর ব্লু ব্রিগেডরা আজ দ্বিতীয় টেস্ট ম্যাচে মাঠে নেমেছে। এর আগে একদিনের সিরিজে টনি ডি জর্জি প্রটিয়াদের হয়ে দুর্দান্ত পারফরম্যান করে সকলকে মুগ্ধ করেন। সিরিজের দ্বিতীয় ‍‌‌ম্যাচে তিনি ১২২ বলে ১১৯ রানের অপরাজিত একটি দুরন্ত ইনিংস খেলেন। এছাড়াও একদিনের সিরিজের তৃতীয় ম্যাচে তিনি ৮১ রান করেছিলেন।

অন্যদিকে আজ থেকে শুরু হওয়া ভারতের বিপক্ষে দ্বিতীয় টেস্ট ম্যাচের আগে টনি ডি জর্জি আইপিএল খেলার আগ্ৰহ প্রকাশ করলেন। তিনি বলেন, “আমি আইপিএলে রয়্যাল চ্যালেঞ্জার্স ব্যাঙ্গালোর (Royal Challengers Bangalore) এবং গুজরাট টাইটান্সকে (Gujarat Titans) অনুসরণ করি। আইপিএলে বিরাট কোহলির (Virat Kohli) সঙ্গে এক সাথে খেলতে পারলে দুর্দান্ত অভিজ্ঞতা হবে।” উল্লেখ্য টনি ডি জর্জি এখনও পর্যন্ত দেশের হয়ে ৫ টি একদিনের ম্যাচে ২৭৬ রানের সঙ্গে ৩ টি টেস্ট ম্যাচে ১৪২ রান করেছেন।

অন্যদিকে ভারতীয় দল দক্ষিণ আফ্রিকার বিপক্ষে প্রথম টেস্ট ম্যাচে ১ ইনিংস এবং ৩২ রানে পরাজিত হয়। ভারতের হয়ে ব্যাট হাতে বিরাট কোহলি এবং কেএল রাহুল (KL Rahul) দুর্দান্ত পারফরম্যান্স করেলেও রোহিত শর্মা (Rohit Sharma) থেকে শুভমান গিল (Shubman Gill), শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) সম্পূর্ণ ব্যর্থ হন। তাই দ্বিতীয় ম্যাচে ব্লু ব্রিগেডরা ঘুরে দাঁড়ানোর জন্য মরিয়া লড়াই চালাচ্ছে।