LPL Auction: লঙ্কান প্রিমিয়ার লিগের নিলামে ডাকা হলো না রায়নার নাম, বেরিয়ে এলো চাঞ্চল্যকর তথ্য

কিছুদিন আগে থেকেই শোনা যাচ্ছিল যে ভারতীয় ব্যাটসম্যান সুরেশ রায়না (Suresh Raina) এবছরের লঙ্কান প্রিমিয়ার লিগের (Lankan Premier League) নিলামে নিজের নাম দিয়েছেন। এই খবরে আশাবাদী ছিল ভারতীয় ভক্তরা। প্রত্যেকেই সুরেশ রায়নাকে আবার টি-টোয়েন্টি ক্রিকেটে ব্যাট হাতে দেখতে চেয়েছিল। কিন্তু গতকাল লঙ্কান লীগের নিলাম (LPL Auction) শেষ হলে আশাহত হয় ভক্তরা।

১১ নম্বর সেটে তালিকায় সুরেশ রায়নার নাম দেখালেও অকশনার চারু শর্মা রায়নার নাম ডাকেননি। এই ঘটনায় অবাক হয়ে যায় ক্রিকেটপ্রেমীরা। কেউ কিছু বুঝতে পারছিল না যে তালিকায় নাম থাকা সত্ত্বেও কেন নিলামে তোলা হলো না সুরেশ রায়নাকে। তবে গবেষণা করে জানা গেলো অবাক করা সত্য।

সূত্রের খবর অনুযায়ী লঙ্কান প্রিমিয়ার লিগে নামই দেননি সুরেশ রায়না। কিন্তু তবুও টুর্নামেন্ট পরিচালকরা সুরেশ রায়নার নাম নিলামে নথিভুক্ত করেন। যেহেতু রায়না আন্তর্জাতিক ক্রিকেট এবং আইপিএল থেকেও অবসর নিয়েছেন, তাই ক্রিকেটপ্রেমীরা ভেবেছিল যে সত্যি হয়তো রায়না, ইরফান পাঠানের মত লঙ্কান প্রিমিয়ার লিগে খেলতে পারেন। পরে রায়না নিজে পরিচালকদের সাথে কথা বললে নিলামে রায়নার নাম ডাকা হয়না।

সুরেশ রায়না সম্ভবত রোড সেফটি টুর্নামেন্টের মাধ্যমে আবার ক্রিকেটে কামব্যাক করবেন। লেজেন্ড লিগ ক্রিকেট এবং আবুধাবি টি-টেন লিগেও অংশ নিতে পারেন রায়না। তাই রায়না ভক্তদের আরো কিছুদিন অপেক্ষা করতে হবে ব্যাট হাতে তার খেলা দেখার জন্য। সুরেশ রায়না, শেষবার এই লিগগুলোতেই খেলেছিলেন।