ফিট‌ থাকা সত্ত্বেও রঞ্জি খেলতে নারাজ Shreyas, IPL-এর আগে বড় ফ্যাসাদে পড়তে চলেছেন KKR অধিনায়ক

কিছুদিন আগেই এক সূত্র অনুযায়ী খবর এসেছিল যে, পিঠে চোটের কারণে ইংল্যান্ডের বিরুদ্ধে ভারতীয় দল (India vs England Test Series) থেকে বাদ পড়েছেন ভারতীয় দলের মিডিল অর্ডার ব্যাটার শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer)। কিন্তু স্কোয়াড ঘোষণার পর শোনা যায়, তিনি চোট না বরং খারাপ ফর্মে ভুগছিলেন বলে ভারতীয় টেস্ট দল থেকে বাদ পড়েছেন।

তার দিন কয়েক পরেই খবর আসছিল, শ্রেয়াস আইয়ার এবার রঞ্জি ট্রফিতে (Ranji Trophy 2024) মুম্বাইয়ের হয়ে খেলবেন। কিন্তু দুইদিন আগেই জানা গেছে, শ্রেয়াসের সত্যিই পিঠের সমস্যার জন্য রঞ্জি ট্রফির কোয়ার্টার ফাইনালে মুম্বাই দলের হয়ে খেলতে পারবেন না। তাকে ছাড়াই বরোদার বিরুদ্ধে কোয়ার্টার ফাইনাল খেলতে হবে মুম্বাইকে।

এই খবরটি শুনে অনেকের মধ্যেই চিন্তা দেখা গিয়েছিল, অনেক কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) ভক্ত আইপিএলের আগে এরকম খবর শোনার‍ চিন্তিত হয়ে পড়েছিলেন। কিন্তু এখন জানতে পাওয়া গেল, আসল সত্য। ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমি (NCA) শ্রেয়াসের শরীরের সমস্তরকম পরীক্ষা নিরীক্ষার পর বিসিসিআইকে (BCCI) ইমেল করে জানিয়েছে, শ্রেয়াস আইয়ার বর্তমানে পুরোপুরি ফিট আছেন এবং নতুন করে তার কোনো ইনজুরি হয়নি।

শ্রেয়াস আইয়ারের এই খবর শোনার পর, অনেকেই মনে করছেন যে শ্রেয়াস হয়তো আইপিএলের জন্য টি-২০ ফরম্যাটের অনুশীলন করার জন্য টেস্ট ফরম্যাটে যেতে চাননা। আর নাহলে আইপিএলে উপলব্ধ থাকার জন্য এখন থেকে আর চোট পেতে চাননা তিনি। যদিও সেইসমস্ত দলের জন্য খবরটি খুব একটা ভালো না হলেও কেকেআর ভক্তদের কাছে খবরটি বেশ আনন্দের।