দীর্ঘদিন লড়াইয়ের পর অবশেষে জাতীয় দলে ডাক পেয়েছেন সরফরাজ, এবার তাই BCCI-কে ধন্যবাদ জানালেন তার বাবা

ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের আগে দল থেকে ছিটকে গেছেন রবীন্দ্র জাদেজা ও কেএল রাহুল। সেই জায়গায় সুযোগ হয়েছে সরফরাজ খানের। ছেলের সুযোগ হয়েছে দেখেই আনন্দে আত্মহারা সরফরাজের বাবা।

অবশেষে সোমবার স্বপ্নপূরণ হল মুম্বাইয়ের তারকা সরফরাজ খানের (Sarfaraz Khan)। অনেক পরিশ্রম করার পর এইদিন ফল পেয়েছেন তিনি। বিগত দুই তিন মরশুম ধরেই প্রথম শ্রেণির ক্রিকেটে একের পর এক বড় রানের ইনিংস খেলেছেন তিনি। তবুও সরফরাজের জায়গা হয়নি ভারতীয় দলে। একাধিক ক্রিকেটপ্রেমী থেকে শুরু করে ক্রিকেট বিশেষজ্ঞ প্রত্যেকেই তার জন্য প্রশ্ন করেছিলেন বিসিসিআইয়ের কাছে।

এমনকি বারংবার ভালো পারফরমেন্স করার পরেও জাতীয় দলে ডাক না পাওয়ায় একসময় রুষ্ট হয়ে বিসিসিআইয়ের প্রতি ক্ষোভ উগরে দিয়েছিলেন সরফরাজ। গতকাল ভারতীয় দলে ডাক পেতেই খুশিতে মেতেছেন তিনি। বাবার সাথে নিজের একটি ছবিতে চক দে ইন্ডিয়া গান দিয়ে স্টোরি দিয়েছেন। পুরো পরিবার জুড়েই যেন চলছে খুশির আমেজ। আনন্দ ধরে রাখতে না পেরে বেশ কিছু কথাও বলেছেন সরফরাজের বাবা।

সরফরাজের বাবা খুশির সাথে বলেছেন, আপনারা সবাই জানেন আমার ছেলে সরফরাজের আজ জাতীয় টেস্ট দলে নাম এসেছে। আমি সবাইকে ধন্যবাদ জানাবো, বিশেষ করে মুম্বাই ক্রিকেট অ্যাসোসিয়েশনকে, যেখান থেকে খেলে সরফরাজ বড় হয়েছে, পাশাপাশি ন্যাশনাল ক্রিকেট অ্যাকাডেমিকেও ধন্যবাদ জানাতে চাই। এছাড়া বিসিসিআই ও নির্বাচকদের ধন্যবাদ, তাকে ভরসা করার জন্য। এর পাশাপাশি সাধারণ মানুষদের, যারা তার জন্য প্রার্থনা করেছেন, সকলকেই ধন্যবাদ।”

ইংল্যান্ডের বিরুদ্ধে দ্বিতীয় টেস্টের (India vs England Second Test) আগে দল থেকে ছিটকে গেছেন রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) ও কেএল রাহুল (KL Rahul)। সেই জায়গায় সুযোগ হয়েছে সরফরাজের। দলের তালিকা দেখা মাত্রই ক্রিকেটপ্রেমীদের মুখেও খুশির ছাপ দেখতে পাওয়া যায়। এমনিতেই প্রথম দুটি টেস্টে দলে বিরাট কোহলি (Virat Kohli) নেই। তারপর দলে থাকা শুভমান গিল (Shubman Gill), শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) সেরকম রান পাচ্ছেন না। তাই এবার অসুবিধা এড়াতে সরফরাজকে নেওয়া হয়েছে ভারতীয় দলে।