96, 86, 90: IPL এর পর TNPL-এও স্বপ্নের ছন্দ সাঁই সুদর্শন, জাতীয় দলের দরজায় কড়া নাড়াচ্ছেন তিনিও

আইপিএল ২০২৩ (IPL 2023) এর পারফরমেন্সে বহু তরুণ ক্রিকেটারকে ভারতীয় দলে দেখতে উৎসুক হয়ে পড়েছে ক্রিকেটবিশ্ব। ইতিমধ্যেই বিভিন্ন সূত্রে খবর এসে পৌঁচেছে ওয়েস্ট ইন্ডিজের বিরুদ্ধে ভারতীয় দলে সুযোগ পেতে চলেছেন যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal), রিঙ্কু সিং (Rinku Singh) ও জিতেশ শর্মা (Jitesh Sharma)। এখনো অনেক নতুন মুখ দলে সামিল হবে মনে করছেন ক্রিকেট বিশেষজ্ঞরা।

এবারের আইপিএলে পারফরমেন্সের দিক থেকে খুব একটা পিছিয়ে নেই গুজরাট টাইটান্সের (Gujarat Titans) তারকা সাঁই সুদর্শন (Sai Sudharsan)। ফাইনালে চেন্নাই সুপার কিংসের (Chennai Super kings) বিরুদ্ধে ব্যাট হাতে ৪৭ বলে ৯৬ রান করে সকলের মন জিতেছেন সুদর্শন। ম্যাচ গুজরাটের হাত থেকে বেরিয়ে গেলেও, সকলের প্রশংসা কুড়িয়েছেন এই তরুণ ক্রিকেটার।

আইপিএল শেষ হলেও, এখনও ছন্দের মধ্যে রয়েছেন সুদর্শন। তামিলনাড়ু প্রিমিয়ার লিগেও (TNPL) রীতিমতো ভালো ছন্দে রয়েছেন তিনি। প্রথম ম্যাচেই ৪৫ বলে ৮৬ করেছেন এই তরুণ। আবার আজ লাইকা কোভাই কিংস (Lyca Kovai Kings) বনাম নেল্লাই রয়্যাল কিংস (Nellai Royal Kings) ম্যাচে ৫২ বলে ৯০ রানের ইনিংস খেলেছেন এই বাঁ-হাতি ব্যাটসম্যান। তার ব্যাটিং দিনের পর দিন মুগ্ধ করছে ক্রিকেটপ্রেমীদের।

বর্তমানে নিজের স্বপ্নের ছন্দে রয়েছেন সাঁই সুদর্শন। আইপিএলে খুব ভালো ছন্দে থাকলেও স্লো স্ট্রাইকরেটের জন্য বসতে হয় তাকে। ৮ ম্যাচে ৩৬২ রান করেছে তামিলনাড়ুর এই তারকা। এখন তার ব্যাটিং অনেকটাই ভরসা দেখাচ্ছে। এরপরেও তিনি ওয়েস্ট ইন্ডিজ সফরে সুযোগ পাবেন কিনা! সেটা শুধুমাত্র সময়ের অপেক্ষা।