Rohit Sharma: অনুশীলনে চোট পেলেন রোহিত, ফাইনালের আগে চিন্তা বাড়াচ্ছে ভারতীয় অধিনায়ক

গতকালই ইংল্যান্ডের ওভালে শুরু হতে চলেছে বহু প্রতীক্ষিত বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের (WTC) ফাইনাল। মঙ্গলবার শেষ মুহূর্তের প্রস্তুতিতে নেটে ঘাম ঝরিয়েছেন ভারত ও অস্ট্রেলিয়ার ক্রিকেট দল। এর মধ্যেই চিন্তার খবর ভারতের শিবিরে, অনুশীলনের সময় হাতের আঙুলে চোট পেয়েছেন ভারতের অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma)।

মঙ্গলবার নেটে অনুশীলনের সময় ভারতীয় দলের অধিনায়ক বাম হাতের বুড়ো আঙুলে চোট পান‌। আঘাত পাওয়ার কিছুক্ষণের মধ্যেই চিকিৎসার ব্যবস্থা করা হয়। মাঠের মধ্যেই ফিজিও কমলেশ জৈন রোহিত শর্মার আঘাতের পর্যবেক্ষণ করেন। তবে চোট কতোটা গুরুতর এখনো জানা যায়নি। কিছু সময়ের পর অধিনায়কে আবারও গ্লাভস হাতে পড়তে দেখা যায়।

তবে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের জন্য ওভালে উপস্থিত ভারতীয় সাংবাদিকরা জানিয়েছেন চোট পাওয়ার পর রোহিত শর্মা আজ আর নেটে অনুশীলনের জন্য ফিরে আসেননি। হোটেলে ফিরে গিয়ে তার আবারও আঘাতের পরিচর্যা করা হয়েছে। চোট গুরুতর না হলে কালকে মাঠে নামার সম্ভাবনাই সবচেয়ে বেশি বলে মনে করা হচ্ছে।

সংবাদমাধ্যমের মুখোমুখি হয়ে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপের আগে ভারতীয় অধিনায়ক বলেন, ” প্রতিটি অধিনায়কই চ্যাম্পিয়নশিপ জিততে চান। ভালো বিষয় হবে যদি সম্ভব হয় আমি একটা বা দুটো চ্যাম্পিয়নশিপ জিততে পারি। বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ জেতা সহজ নয়, পরের পাঁচ দিন আমাদের জন্য খুবই চ্যালেঞ্জিং হবে।”