Rohit Sharma: WTC ফাইনালের আগে নিজেদের সেরা টেস্ট সিরিজ জয়ের কথা তুলে ধরলেন রোহিত

বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল (WTC Final) শুরু হতে আর মাত্র দুই দিনের অপেক্ষা। তার আগেই আজ তথা ৪ জুন স্টারস্পোর্টসের (Starsports) একটি ইভেন্টে ভারত ও অস্ট্রেলিয়ার অধিনায়ক উপস্থিত ছিলেন। ইভেন্টটির নাম ‘অ্যান ইভিনিং উইথ টেস্ট ক্রিকেট লেজেন্ডস অ্যাট দ্যা ওভাল।’ ধারাভাষ্যকার হর্ষ ভোগলে (Harsha Bhogle) আয়োজন করেছিলেন এই ইভেন্টের। সেখানে উপস্থিত ছিলেন অনেক কিংবদন্তী ক্রিকেটার।

দুই দেশের অধিনায়ক এখানে নিজেদের মতামত রাখেন। সেখানে নিজেদের দল সম্পর্কে দুইচার মন্তব্য করেছেন ভারত অধিনায়ক রোহিত শর্মা (Rohit Sharma) এবং অস্ট্রেলিয়ার অধিনায়ক প্যাট কামিন্স (Pat Cummins)।

সেখানে রোহিত শর্মা বলেছেন, “অস্ট্রেলিয়ায় আমরা যে শেষ সিরিজ খেলেছিলাম সেই সিরিজটি ঘরের বাইরে আমাদের সেরা ছিল।” এছাড়াও তিনি বলেন, “গত কয়েকবছরে আমাদের সবচেয়ে বড় জয় হলো অস্ট্রেলিয়ায় গিয়ে টেস্ট সিরিজ জয়। প্রথম টেস্টে হেরে যাওয়ার পর আমরা যেভাবে ফিরে এসেছি, ভরসা দেখিয়েছি, অনেক তরুণ এগিয়ে এসেছিল।”

টেস্ট ফরম্যাটের ব্যাপারে কথা ওঠায় রোহিত শর্মা বলেন, “টেস্ট ক্রিকেট দাঁড়িয়ে রয়েছে শীর্ষস্থানে, এই ফরম্যাট আপনাকে নেতা হিসাবে চ্যালেঞ্জ করে এবং একজন খেলোয়াড় হিসাবে আপনাকে সবসময় চনমনে রাখে।” এছাড়া রবি শাস্ত্রী, রিকি পন্টিংয়ের মতো কিংবদন্তী ক্রিকেটাররাও এই ফরম্যাটের যথেষ্ট তারিফ করেছেন।