মাঝমাঠে বল লেগে বেঁকে গেল আঙুল, আঙুল সোজা করে আবার বল করলেন ম্যারওয়ে, দেখুন সেই ভিডিও

ইংল্যান্ডের অন্যতম ঘরোয়া টি-টোয়েন্টি টুর্নামেন্ট হলো ভাইটালিটি ব্লাস্ট টি-টোয়েন্টি (Vitality Blast T20)। এবার এই টুর্নামেন্ট একটি অবিশ্বাস্য ঘটনার সাক্ষী থাকলো। ভাইটালিটি ব্লাস্ট টি-টোয়েন্টির একটি গুরুত্বপূর্ণ ম্যাচে এক অলরাউন্ডার ক্রিকেটারের বল করার সময় আঙুল বেঁকে যায়। তারপর তিনি আবার আঙুল ঠিক করে সেই ওভারটি শেষ করেন।

এইবছর ভাইটালিটি ব্লাস্ট টি-টোয়েন্টির ৮৭ তম ম্যাচে মুখোমুখি হয় এসেক্স (Essex) এবং সমারসেট (Somerset)। এই ম্যাচ চলাকালীন সমারসেটের অলরাউন্ডার রোয়েলফ ভ্যান ম্যারওয়ে (Roelof van Merwe) বল করার পর সেই বল ক্যাচ নেওয়ার চেষ্টা করলে তার আঙুলটি বেঁকে যায়। মাঠে উপস্থিত দলের সদস্যরা বিষয়টি দেখে চিন্তায় পড়ে যায়।

এরপর ৩৮ বছর বয়সী ম্যারওয়ে সরাসরি ফিজিওর কাছে ছুটে যান। এবং কিছু সময়ের মধ্যেই ফিজিও তার আঙ্গুল সম্পূর্ণরূপে ঠিক করে দেন।‌ মারওয়ে দ্রুত পিচে ফিরে এসে আবারও ওভারের বাকি বল করেন। এরপর এই ভিডিও সামনে আসতেই সোশ্যাল মিডিয়ায় মূহুর্তের মধ্যেই ভাইরাল হয়ে যায়। তিনি এই ম্যাচে ৪ ওভার বল বল করে মাত্র ৩৬ রান দিয়ে ১ টি গুরুত্বপূর্ণ উইকেট তুলে নেন

ভাইটালিটি ব্লাস্ট তাদের অফিসিয়াল টুইটারে এই ভিডিওটি পোস্ট করে লেখে, “রোয়েলফ মেরওয়ে একজন সত্যিকারের যোদ্ধা। অসাধারণ একটি বল ধরার জন্য তার আঙ্গুল বেঁকে যায়। আঙুলটি আবার ঠিক করে তিনি বল করতে ফিরে আসেন।” সমারসেট এই ম্যাচটি এসেক্স-এর বিপক্ষে ৭ উইকেটে জিতে যায়।

এইবছর ব্লাস্ট টি-টোয়েন্টি লিগে সমারসেট ১০ ম্যাচে ৮ টিতে জিতে পয়েন্টস তালিকায় ১ নম্বরে রয়েছে।‌ অন্যদিকে ১০ টি ম্যাচে ৭ টিতে জয়লাভ করে এসেক্স এই মুহূর্তে তিন নম্বরে জায়গা করে নিয়েছে।