পিতার সাথে সম্পর্ক নেই, কিছুদিন আগেই হয়েছে ঝামেলা, এরপর আবার ম্যাচের সেরা হয়ে স্ত্রীকে সাফল্যের ক্রেডিট দিলেন‌ জাদেজা

ভারতের মাটিতে ব্লু ব্রিগেডরা সবসময়ই কঠিন প্রতিপক্ষ হিসাবে লড়াই করে এসেছে। ইংল্যান্ডের বিপক্ষে চলমান ৫ ম্যাচের টেস্ট সিরিজেও বর্তমানে ভারতীয় (India vs England Series) দল ২-১ ম্যাচে জয় দিয়ে এগিয়ে গেছে। ভারতের হয়ে তৃতীয় টেস্ট ম্যাচেও রবীন্দ্র জাদেজা (Ravindra Jadeja) অসাধারণ অলরাউন্ডিং পারফরম্যান্স করে ম্যাচের সেরার পুরস্কার জিতে নেন। এবার তিনি এই পুরস্কার বাবা-মার প্রসঙ্গ না তুলে স্ত্রীকে উৎসর্গ করতে চান বলে জানালেন।

রাজকোটে ১৫ ফেব্রুয়ারি থেকে শুরু হয় ইংল্যান্ডের বিপক্ষে তৃতীয় টেস্ট ম্যাচে প্রথম ইনিংসে ব্যাট হাতে রোহিত শর্মার (Rohit Sharma) সঙ্গে রবীন্দ্র জাদেজা দুরন্ত লড়াই চালান। তার ব্যাট থেকে ২২৫ বলে ১১২ রানের অসাধারণ ইনিংস আসে। ইংল্যান্ডের বিপক্ষে জাদেজা বল হাতেও ভয়ঙ্কর হয়ে ওঠেন। তিনি প্রথম ইনিংসে ২ টি উইকেটের সঙ্গে দ্বিতীয় ইনিংসে ১২.৪ ওভারে ৪ টি মেডেনের সঙ্গে ৪১ রান দিয়ে ৫ টি উইকেট সংগ্রহ করেন। এর ফলে যশস্বী জয়সওয়াল (Yashasvi Jaiswal) দুরন্ত দ্বিশতরান করলেও জাদেজাকে ম্যাচের সেরা নির্বাচন করা হয়।

এরপর ম্যাচ শেষে সাংবাদিদের মুখোমুখি হয়ে তিনি বলেন, “আমি এই ম্যাচের সেরা হওয়ার পুরস্কারটি আমার স্ত্রীকে উৎসর্গ করতে চাই। তিনি আমার পিছনে সত্যিই কঠোর পরিশ্রম করছেন এবং আমাকে সবসময় সমর্থন করেছেন।” উল্লেখ্য কয়েকদিন আগেই জাদেজার বাবা তার ছেলের সঙ্গে খারাপ সম্পর্ক হয়ে যাওয়ার কারণে এই ভারতীয় অলরাউন্ডারের স্ত্রীকে দোষারোপ করেছিলেন। সেই সময়ও জাদেজা তার বাবা মিথ্যা কথা বলছেন বলে উল্লেখ করে স্ত্রীর পাশে দাঁড়ান।

এই বিষয়ে জাদেজার বাবা বলেছিলেন,”রবীন্দ্র ও তার স্ত্রী রিভাবার (Rivaba Jadeja) সঙ্গে আমার কোনো সম্পর্ক নেই। বিয়ের দুই-তিন মাস পর থেকেই এই সমস্যা শুরু হয়। আমি বর্তমানে জামনগরে একা থাকি এবং রবীন্দ্র তার নিজের একটি আলাদা বাংলোতে থাকে। ওরা একই শহরে থাকে কিন্তু আমি তাকে দেখতে পাই না। আমি জানি না রবীন্দ্রর স্ত্রী তার ওপর কী জাদু করেছে। এটাই ভালো হতো ও যদি ক্রিকেটার না হতো এবং বিয়ে না করতো।” ফলে বর্তমানে এই মন্তব্য করে জাদেজা আবার সমালোচনার মুখে পড়লেন।