Breaking News: দলবদল LSG আন্তর্জাতিক স্পিনারের, পরের সিজন থেকে গুজরাটের হয়ে খেলবেন

বর্তমানে এক উল্লেখযোগ্য তরুণ ভারতীয় স্পিনার হলেন রবি বিষ্ণুই (Ravi Bishnoi)। ইতিমধ্যেই জাতীয় দলেও দুই ফরম্যাটে অভিষেক করে ফেলেছেন এই ডান-হাতি লেগস্পিনার। পাশাপাশি রাজস্থানের (Rajasthan) হয়ে ঘরোয়া ক্রিকেট খেলতেন তিনি। আসন্ন মরশুম থেকে তাকে দেখা যাবে গুজরাটের (Gujarat) হয়ে খেলতে।

যদিও গুজরাট ক্রিকেট অ্যাসোসিয়েশন (GCA) আধিকারিকরা বলেছিলেন এখনও কিছু সিদ্ধান্ত নেওয়া হয়নি। কিন্তু আজ তথা সোমবার রাজস্থানের এই তারকা গুজরাটের জার্সাইট নিজের একটি ছবি ইন্সটাগ্রামে স্টোরি দেন। এবং তাতে ক্যাপশন দিয়েছেন, ‘New beginnings’ অর্থাৎ ‘নতুন শুরু’।

আইপিএল থেকে শুরু করে আন্তর্জাতিক ক্রিকেটে বেশ প্রভাবশালী হয়ে উঠেছেন এই ২২ বছর বয়সী লেগস্পিনার। তবে গত মরশুমে রঞ্জি ট্রফিতে রাজস্থানের হয়ে খুব একটা সুযোগ হয়নি বিষ্ণুইয়ের। নিজেত শহর যোধপুরে কয়েকটি ম্যাচ খেলানোর পরেই তাকে বসিয়ে দেওয়া হয়েছিল। পর্যাপ্ত সুযোগ না পাওয়ায় দল বদল করার আর্জি তরুণ ক্রিকেটারের। বর্তমানে গুজরাটের রাজধানী আমেদাবাদে রয়েছেন বিষ্ণুই। সেখানে গুজরাটের প্রি-সিজন ক্যাম্পে যোগদান করেছেন তিনি।

আন্তর্জাতিক টি-২০ তে এখনো পর্যন্ত ১০ ম্যাচে ১৬ টি উইকেট নিয়েছেন রবি বিষ্ণুই এবং অন্যদিকে ১ টি মাত্র ওডিআই খেলে তাতেও ১ টি উইকেট নিয়েছেন তিনি। বর্তমানে আইপিএলে লখনউ সুপার জায়েন্টসের (LSG) হয়ে প্রতিনিধিত্ব করেন তিনি। ৫২ টি আইপিএল ম্যাচ খেলে তার শিকার মোট ৫৩ টি উইকেট। এবং ২০২০ সালে অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপে সর্বোচ্চ উইকেট শিকারও করেছিলেন এই ভারতীয় লেগস্পিনার।