আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের কোচ পোলার্ড PSL-এ চালালেন ধ্বংসলীলা, এক ওভারে মারলেন ২৭ রান

২১ ফেব্রুয়ারি লাহোরের গাদ্দাফি স্টেডিয়ামে পাকিস্তান সুপার লিগের (PSL 2024) ষষ্ঠ ম্যাচে মুখোমুখি হয় করাচি কিংস (Karachi Kings)ও পেশোয়ার জালমি (Peshawar Zalmi)। এই ম্যাচে করাচি কিংস ৭ উইকেটে হারিয়েছে পেশোয়ারকে। আন্তর্জাতিক ক্রিকেট ও আইপিএল থেকে অবসর নেওয়া কাইরন পোলার্ড (Kieron Pollard) এই ম্যাচে করাচির হয়ে খেলতে গিয়ে পেশোয়ারকে প্রচণ্ডভাবে ধুয়ে ফেলেন। একই সঙ্গে পেশোয়ারের বোলার ওয়াকার সালমখিলের (Waqar Salamkheli) কটাক্ষও উগরে দিয়েছেন তিনি।

আসলে করাচি কিংসের ইনিংসের ১৫তম ওভার ছিল পেশোয়ার জালমির ওয়াকার সালমাখিলের। কাইরন পোলার্ড তার ওভারের প্রথম বল থেকেই স্ট্রাইকে ছিলেন। ওভারের প্রথম বলেই প্রথম চার মারেন পোলার্ড। এরপর দ্বিতীয় বলে একটি ছক্কা, এরপর তৃতীয় বলে বল বাউন্ডারিতে পাঠিয়ে দেন চার রান।

এরপর পরের দুই বলে দুটি জোরালো ছক্কা হাঁকান ওয়েস্ট ইন্ডিজের সাবেক এই ক্রিকেটার। শেষ বলে সিঙ্গেল নেন পোলার্ড। এভাবে এক ওভারে ২৭ রান দিয়ে ওয়াকারকে প্রহার করেন পোলার্ড। পোলার্ড ২১ বলে ৪টি চার ও সমান ছক্কার সাহায্যে অপরাজিত ৪৯ রান করেন। আইপিএলে মুম্বই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) কোচিং স্টাফের সদস্য কাইরন পোলার্ড। মুম্বই ইন্ডিয়ান্সের ব্যাটিং কোচ তিনি।

করাচি কিংস টস জিতে প্রথমে বোলিং করার সিদ্ধান্ত নেয়। এমন পরিস্থিতিতে প্রথমে ব্যাট করে ১৯.৫ ওভারে ১৫৪ রান তোলে পেশোয়ার। অধিনায়ক বাবর আজম খেলেন ৭২ রানের ভালো ইনিংস। এছাড়া রোভম্যান পাওয়েল করেন ৩৯ রান। অন্যদিকে ১৫৫ রানের লক্ষ্য তাড়া করে দারুণ অনায়াসে জয় তুলে নেয় করাচি। ১৬.৫ ওভারে ৭ উইকেট হাতে রেখে লক্ষ্যে পৌঁছে যায় করাচি। পোলার্ড ছাড়াও করাচির হয়ে অপরাজিত ৩৮ রানের ভালো ইনিংস খেলেন জেমস ভিন্স।