ভারতীয় অধিনায়কের সাথে সম্পর্কে ফাটল MI-এর? টেস্ট সিরিজের দল ঘোষণার পর প্রকাশ্যে রোহিতকে অপমান মুম্বাইয়ের

আজ মুম্বাই ইন্ডিয়ান্সের অফিসিয়াল হ্যান্ডেল সোশ্যাল মিডিয়া পেজে রোহিত শর্মা এবং জসপ্রীত বুমরাহ দুজনের নাম হাইলাইট করে সম্পূর্ণ স্কোয়াডের তালিকা পোস্ট করা হলেও, ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার ছবি ব্যাবহার করেনি তারা।

চলতি ভারত বনাম আফগানিস্তান টি-২০ সিরিজের (India vs Afghanistan T20I Series) শেষ হলেই ২৫ জানুয়ারি থেকে নিজেদের ঘরের মাটিতে ইংল্যান্ডের বিরুদ্ধে টেস্ট সিরিজ খেলবে ভারতীয় দল (India vs England Test Series)। সিরিজটি খেলা হবে ৫ টি টেস্ট ম্যাচে। গতকালই এই সিরিজের প্রথম দুই ম্যাচের জন্য ঘোষিত হয়েছে ভারতীয় স্কোয়াড। যেখানে অধিনায়ক রয়েছেন রোহিত শর্মা (Rohit Sharma) এবং সহ-অধিনায়ক পদে জসপ্রীত বুমরাহ (Jasprit Bumrah)।

রোহিত এবং বুমরাহ দুজনেই আইপিএলে মুম্বাই ইন্ডিয়ান্সের (Mumbai Indians) হয়ে প্রতিনিধিত্ব করেন। এদিকে সকল আইপিএল ফ্র‍্যাঞ্চাইজি তাদের দলের ক্রিকেটার, যারা ভারতীয় স্কোয়াডের অন্তর্ভুক্ত রয়েছেন তাদের নাম হাইলাইট করে এবং তাদের ছবি দিয়ে সোশ্যাল মিডিয়ায় পোষ্ট করে। কিন্তু বিষয় হল, আজ মুম্বাই ইন্ডিয়ান্সের ক্ষেত্রে ঘটেছে অন্যকিছু।

আজ মুম্বাই ইন্ডিয়ান্সের অফিসিয়াল হ্যান্ডেল সোশ্যাল মিডিয়া পেজে রোহিত এবং বুমরাহ দুজনের নাম হাইলাইট করে সম্পূর্ণ স্কোয়াডের তালিকা পোস্ট করা হলেও, ভারতীয় অধিনায়ক রোহিত শর্মার ছবি ব্যাবহার করেনি তারা। শুধুমাত্র জসপ্রীত বুমরাহ, কেএল রাহুল এবং শ্রেয়াস আইয়ারের ছবি ব্যাবহার করেছে তারা। কি এমন হল এই কয়েকদিনে, যে মুম্বাই ইন্ডিয়ান্সের অধিনায়কত্ব পদ থেকে সরিয়ে হার্দিক পান্ডিয়াকে (Hardik Pandya) অধিনায়ক বানানোর পর রোহিতের ছবিও পোস্ট করছে না মুম্বাই ইন্ডিয়ান্স।

তাহলে যা গুজব রটছে, মুম্বাই ইন্ডিয়ান্সের সাথে রোহিতের সম্পর্কের কোনো ফাটল ধরেছে, তাহলে কি এটাই সত্য। যার কারণে, রোহিতকে অধিনায়কত্ব থেকে সরিয়েছে মুম্বাই। তারপর আজ আবার এই ধরনের কাজ করেছে তারা। ভক্তরা এই বিষয়গুলিকে রোহিতকে অপমান করা হিসাবে মনে করছে। কারণ, রোহিতের মতো কিংবদন্তি ক্রিকেটারের সাথে তারা এরকম ব্যাবহার করে আসছে। অন্যদিকে, অধিনায়ক থেকে ফেয়ারওলেরও কোনো ব্যাবস্থা নেয়নি মুম্বাই ইন্ডিয়ান্স, দলকে পাঁচবার চ্যাম্পিয়ন করা অধিনায়ক শুধুমাত্র একটি ভিডিওর ব্যাবহার করে সরিয়ে দিয়েছেন।