MS Dhoni: রাজনীতিতে যোগ দিচ্ছেন ধোনি! লোকসভা নির্বাচনে গম্ভীরের বিপক্ষে MSD-কে দাঁড় করানোর পরিকল্পনা DMK পার্টির

আসন্ন ২০২৪ লোকসভা নির্বাচনের আগে তামিলনাড়ুর ক্ষমতায় থাকা ডিএমকে দলের মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন এবং এমএস ধোনির মধ্যে একটি বৈঠক হওয়ার সম্ভাবনা রয়েছে।

তামিলনাড়ুর ক্ষমতায় থাকা ডিএমকে (দ্রাবিড়া মুন্নেত্রা কাঝাগাম) পলিটিক্যাল পার্টি বৃহঃস্পতিবার আসন্ন লোকসভা নির্বাচনের জন্য ভারতীয় ক্রিকেটের কিংবদন্তি মহেন্দ্র সিং ধোনিকে (Mahendra Singh Dhoni) প্রার্থী করার পরিকল্পনা নিয়েছে। রাজনীতির ময়দানে জোর বাড়ানোর জন্য এই চিন্তাভাবনা ডিএমকে পার্টির।

আসন্ন ২০২৪ লোকসভা নির্বাচনের আগে তামিলনাড়ুর ক্ষমতায় থাকা ডিএমকে দলের মুখ্যমন্ত্রী এম কে স্ট্যালিন (M. K. Stalin) এবং এমএস ধোনির মধ্যে একটি বৈঠক হওয়ার সম্ভাবনা রয়েছে। তারপরেই হয়তো নিশ্চিতভাবে জানা যাবে, লোকসভা নির্বাচনের আগে ওই দলের প্রার্থী হিসাবে কে দাঁড়াচ্ছেন। এই পুরো খবরটি নিশ্চিত করেছে দ্য নিউ ইন্ডিয়ান নামক সংবাদমাধ্যম।

আজ থেকে তিনদিন আগেই ডিএমকে পার্টি জানিয়েছিল যে, তারা আগামী মাসগুলির মধ্যে আসন্ন লোকসভা নির্বাচনের জন্য প্রার্থী খুঁজছে। এদিকে আজ খবর উঠে আসছে ভারতের ক্রিকেট ইতিহাসে সবচেয়ে সফলতম অধিনায়ককে প্রার্থী বানানোর পরিকল্পনা নিচ্ছে তারা। আর এই একই প্রতিবেদন থেকে খবর উঠে আসছে এই পুরো পরিকল্পনাটি সাজানো হয়েছে ভারতীয় ক্রিকেটের আর এক রূপকার তথা দিল্লির সাংসদ গৌতম গম্ভীরের (Gautam Gambhir) সামনাসামনি হওয়ার জন্য।

আম আদমি পার্টির সাথে কথা বলেই এই সিদ্ধান্ত নিতে চলেছে ডিএমকে। এই পার্টির সম্পাদক দুরাই মুরগান বলেছেন, “আমরা আবেদন করেছি এবং আমন্ত্রণ জানানোর জন্য মাত্র তিনজন সদস্যের একটি দল গঠন করেছি। যতদূর এমএস ধোনি উদ্বিগ্ন, তিনি যোগ দিতে পারেন। চেন্নাই সুপার কিংসের (Chennai Super Kings) অধিনায়ক হিসাবে আইপিএলে অংশগ্রহণের কারণে তিনি চেন্নাইয়ের সাথে রয়েছেন। এরপর আমাদের আর বেশি কিছু বলার নেই।”