‘ও কঠোর পরিশ্রমের মূল্য পেয়েছে ‘, মিচেল স্টার্কের বিশাল আইপিএল চুক্তির পর এবার প্রতিক্রিয়া জানালেন তার স্ত্রী

বিগত ১৬ টি আইপিএল (IPL 2024) মরশুমের সমস্ত রেকর্ড ভেঙ্গে দিয়েছে কলকাতা নাইট রাইডার্স (Kolkata Knight Riders)। গুজরাট টাইটান্সের (Gujarat Titans) সাথে তীব্র লড়াইয়ের পর ২৪.৭৫ কোটি টাকায় অজি পেসার মিচেল স্টার্ককে দলে নিয়েছে কেকেআর। যা আইপিএলের ইতিহাসে সবচেয়ে বড় বিড একজন ক্রিকেটারের জন্য। নিলামে স্টার্কের এরকম দাম দেখে চোখ কপালে উঠেছিল তার স্ত্রী অ্যালিসা হিলির (Alyssa Healy)।

আইপিএল ২০২৪ নিলামে যে এত বেশি দাম উঠবে মিচেল স্টার্কের, তা হয়তো স্বপ্নেও ভাবেননি তার স্ত্রী হিলি। তারপর হঠাৎ করেই ২৪.৭৫ কোটি টাকা দিয়ে স্টার্ককে কেনা যেন মানতেই পারছিলেন না তিনি। অস্ট্রেলিয়া মহিলা দলের অধিনায়ক সোশ্যাল মিডিয়ার একটি ভিডিওতে ভাইরাল হয়েছেন, সেখানে দেখা যাচ্ছে হিলি বিয়ার পান করতে করতে নিলাম উপভোগ করছেন। যাই হোক, হিলি তার স্বামীর এত দাম উঠেছে দেখে নিজের প্রথম প্রতিক্রিয়া জানিয়েছেন।

এদিকে ভারতীয় মহিলা দলের বিরুদ্ধে একমাত্র টেস্টে নামার আগে হিলি বলেছেন, “মিচের জন্য এটি একটি বিশাল বড় চুক্তি! এটি আশ্চর্যজনক মুহুর্ত ও নিজের সমস্ত কঠোর পরিশ্রমের মূল্য পেয়েছে। ও গত আট বছরে কিছু কঠিন সিদ্ধান্ত নিয়েছে, নিজের দেশকে সবসময় নিজের থেকে এগিয়ে রেখেছেন এবং এটি তার জন্য একটি দুর্দান্ত জয়।” শুধু স্টার্কের স্ত্রীই নয়, অধিকাংশ ক্রিকেটপ্রেমীর মুখেই এই কথা শোনা গেছে। এর আগে অজি প্যাট কামিন্সের (Pat Cummins) দাম ২০.৫০ কোটি যাওয়াতেও বেশ খুশি হয়েছেন হিলি।

মিচেল স্টার্ক এত দামে বিক্রি হওয়ায় যেমন তার স্ত্রী হিলি খুশি হয়েছেন। তেমনি স্টার্কে দলে নেওয়ায় খুশি হয়েছেন কেকেআর ভক্তরাও। এইরকম দুবারের বিশ্বচ্যাম্পিয়ন পেসারকে পেয়ে নতুন করে আইপিএল জয়ের স্বপ্ন দেখছে তারা। স্টার্কও আইপিএলের দিন গুনতে শুরু করে দিয়েছেন, সেটা তার সোশ্যাল মিডিয়ার ভিডিও থেকেই স্পষ্ট। আট বছর পর আইপিএলে ফিরে কেকেআর ভক্তদের সামনে এবং ইডেন গার্ডেন্সে খেলার জন্য অপেক্ষা করতে পারছেন না তিনি।