শুধু ভারত বনাম ইংল্যান্ড নয়, শুক্রবার বিশ্বক্রিকেটে দেখা যাবে ছয়টি ম্যাচ, দেখুন সম্পূর্ণ তালিকা

২৩ ফেব্রুয়ারি তথা আগামীকাল একদিনেই রয়েছে একাধিক ক্রিকেট ম্যাচ। ম্যাচগুলি সব কটিই বেশ উত্তেজনাপূর্ণ। আসুন একবার দৃষ্টিপাত করে নেওয়া যাক ম্যাচ গুলির দিকে।

বর্তমানে বিশ্ব জুড়ে চলছে ক্রিকেটের মরশুম। একের পর এক সিরিজ থেকে শুরু করে একের পর এক টুর্নামেন্ট তো লেগেই রয়েছে। এদিকে আগামীকাল থেকে শুরু হতে মহিলা প্রিমিয়ার লিগ (WPL 2024)। অন্যদিকে একমাসও বাকি নেই আইপিএল (IPL 2024) শুরু হতে। যাই হোক, এখন জীবনের খুব আনন্দের সময় কাটাচ্ছেন ক্রিকেটপ্রেমীরা।

২৩ ফেব্রুয়ারি তথা আগামীকাল একদিনেই রয়েছে একাধিক ক্রিকেট ম্যাচ। ম্যাচগুলি সব কটিই বেশ উত্তেজনাপূর্ণ। ভক্তরা এখন থেকেই আর অপেক্ষা করতে পারছেন না আগামীকালের জন্য। আসুন একবার দৃষ্টিপাত করে নেওয়া যাক, আগামীকাল কোন কোন ম্যাচ রয়েছে। প্রথমেই বলি আগামীকাল রয়েছে ভারত বনাম ইংল্যান্ড চতুর্থ টেস্ট ম্যাচের (India vs England Fourth Test) শুভারম্ভ। যা শুরু হবে সকাল ৯:৩০ টায়। এইদিনের ম্যাচ গুলির মধ্যে সবচেয়ে উত্তেজিত ম্যাচ হল এটি।

অন্যদিকে সকাল ৯:১৫ থেকে শুরু হতে চলেছে নেদারল্যান্ডস বনাম নামিবিয়া ওডিআই ম্যাচ (Netherlands vs Namibia ODI)। তারপর ভারত-ইংল্যান্ড ম্যাচের মতোই ওই একই সময়ে অনুষ্ঠিত হবে রঞ্জি ট্রফি ২০২৪ এর কোয়ার্টার ফাইনাল (Ranji Trophy 2024 Quarter Final)। চারটি কোয়ার্টার ফাইনাল ম্যাচই খেলতে দেখা যাবে এই দিন। এছাড়াও রয়েছে নিউজিল্যান্ড বনাম অস্ট্রেলিয়া টি-২০ সিরিজের দ্বিতীয় ম্যাচটি (New Zealand vs Australia Second T20I)। ম্যাচ শুরুর সময় ভারতীয় কাঁটায় সকাল ১১.৪০।

এই আন্তর্জাতিক এবং প্রথম শ্রেণীর টুর্নামেন্টের ম্যাচগুলি ছাড়াও একই দিনে রয়েছে ফ্র‍্যাঞ্চাইজি লিগের ম্যাচগুলিও। আগামীকাল পাকিস্তান সুপার লিগে (PSL 2024) মুখোমুখি হবে মুলতান সুলতান বনাম পেশোয়ার জালমি (Multan Sultan vs Peshawar Zalmi)। ম্যাচটি শুরু হবে ভারতীয় সময় সন্ধ্যা ৭:৩০ টায়। এছাড়া আগামীকাল শুরু মহিলা প্রিমিয়ার লিগের উদ্ধোধনী ম্যাচ খেলতে দেখা যাবে গতবারের দুই ফাইনালিস্ট দল মুম্বাই ইন্ডিয়ান্স বনাম দিল্লি ক্যাপিটালস (Mumbai Indians vs Delhi Capitals)। ম্যাচ শুরুর সময় সন্ধ্যা ৮ টা।