LAKR MLC 2023: রাসেল-নারিন সহ আরও ৫ জন বিদেশী যোগ দিল আমেরিকায় KKR-এর নতুন দলে

ইতিমধ্যেই আমেরিকার নতুন টি-২০ লিগ মেজর লিগ ক্রিকেটের (Major League Cricket) প্রস্তুতি তুঙ্গে। গতকাল রাতেই এই লিগের সময়সূচী সম্পর্কে জানানো হয়। ১৩ এপ্রিল থেকে ৩০ জুলাই পর্যন্ত আমেরিকাতে অনুষ্ঠিত হতে চলেছে এই টুর্নামেন্ট। টুর্নামেন্টে অংশগ্রহণকারী দলগুলি নিজেদের দিক থেকে প্রস্তুতি নিতে শুরু করে দিয়েছে।

আজ মেজর লিগ ক্রিকেটের একটি দল লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স (Los Angeles Knight Riders) তাদের বিদেশী খেলোয়াড়দের নাম ঘোষণা করে। বহু আগেই ভারতের অনুর্ধ্ব-১৯ বিশ্বকাপজয়ী অধিনায়ক উন্মুক্ত চাঁদকে (Unmukt Chand) ড্রাফ্ট করে দলে সামিল করেছিল এলএকেআর। এবার ৭ জন বিদেশী খেলোয়াড়দের একে একে ড্রাফ্টের মাধ্যমে দলে হাজির করলো এলএকেআর।

এই ৭ জন বিদেশী খেলোয়াড়ের মধ্যে ৪ জন এবছর আইপিএলে কলকাতা নাইট রাইডার্সের (Kolkata Knight Riders) হয়ে প্রতিনিধিত্ব করেছেন। আইপিএল শেষ হতেই এবার নাইট রাইডার্সের আরেক দল লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্সের হয়ে মাঠ কাঁপাতে দেখা যাবে সেই ৪ জন ক্রিকেটারকে। এমনটাই নিশ্চিত করে লস অ্যাঞ্জেলস নাইট রাইডার্স দল।

তাদের মধ্যে দুইজন হলেন ক্যারিবিয়ান তারকা আন্দ্রে রাসেল (Andre Russell) এবং সুনীল নারিন (Sunil Narine)। রয়েছেন ইংলিশ ব্যাটার জেসন রয় (Jason Roy), যিনি কিছুদিন আগেই নাইট রাইডার্স ফ্র‍্যাঞ্চাইজির সাথে চুক্তিবদ্ধ হয়েছেন। আর একজন হলেন কিউয়ি পেসার লকি ফার্গুসন (Lockie Ferguson)। এছাড়াও বাকি ৩ জন খেলোয়াড় হলেন অ্যাডাম জাম্পা (Adam Zampa), মার্টিন গাপটিল (Martin Guptill) এবং রাইলি রুশো (Rilee Rossouw)।