Kuldeep Yadav: শ্রীকৃষ্ণের স্মরণে পৌঁছলেন কুলদীপ, বৃন্দাবনের বাঁকে বিহারী মন্দিরে করলেন দর্শন

২০২৩ সালের বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ শেষ হওয়ার পর থেকে বিশ্রামে রয়েছে ভারতীয় ক্রিকেট দল। জুন মাসে দলটির কোনো সিরিজ নেই। ১২ জুলাই থেকে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে দুই ম্যাচের টেস্ট সিরিজ খেলবে রোহিত শর্মার (Rohit Sharma) নেতৃত্বাধীন ভারত।

এরপর ক্যারিবিয়ানদের সঙ্গে তিনটি ওয়ানডে ও পাঁচটি টি-টোয়েন্টি খেলবে টিম ইন্ডিয়া। আগামী মাসে এই ম্যাচগুলির জন্য ভারতের ওয়েস্ট ইন্ডিজ সফরের (India Tour Of West Indies) কথা রয়েছে, যদিও খেলোয়াড়রা ওয়েস্ট ইন্ডিজে যাওয়ার আগে তাদের ছুটি উদযাপন করছেন। এমন পরিস্থিতিতে দলের অভিজ্ঞ প্লেয়ার কুলদীপ যাদব (Kuldeep Yadav)বৃন্দাবনে হাজির হন, যার কারণে তিনি শিরোনামে রয়েছেন।

ভারতীয় ক্রিকেটার কুলদীপ যাদব বর্তমানে বৃন্দাবনে রয়েছেন। যেখানে তিনি বাঁকে বিহারী মন্দিরে (Banke Bihari Temple) ভগবান শ্রীকৃষ্ণকে দেখতেও এসেছেন। মন্দির থেকে তাঁর কিছু ছবিও প্রকাশ্যে এসেছে। শুধু তাই নয়, কুলদীপ যাদব নিজেই সোশ্যাল মিডিয়ার সবচেয়ে জনপ্রিয় প্ল্যাটফর্ম ইনস্টাগ্রামে একটি স্টোরি পোস্ট করেছেন, যেখানে দেখা যাচ্ছে কুলদীপ বাঁকে বিহারী মন্দিরে রয়েছেন। এই প্রথম নয় যে টিম ইন্ডিয়ার খেলোয়াড়কে মন্দিরে যেতে দেখা গেছে। এর আগে বিরাট কোহলি (Virat Kohli), সূর্যকুমার যাদব (Suryakumar Yadav), কেএল রাহুলের (KL Rahul)মতো খেলোয়াড়দেরও ভগবানের আশ্রয়ে দেখা গেছে।

২০২২ সালের আইপিএলের আগে দল থেকে বাজে পারফরম্যান্সের কারণে বাদ পড়েছিলেন কুলদীপ যাদব। কিন্তু দিল্লি ক্যাপিটালস যখন তাকে কিনে নেয়, তখন তার ভাগ্য পাল্টে যায়। কুলদীপ আইপিএল ২০২২-এ দুর্দান্ত পারফরম্যান্স করেছিলেন এবং আরও একবার টিম ইন্ডিয়াতে নিজের জায়গা তৈরি করেছিলেন। তবে দলে তার জায়গা পুরোপুরি নিশ্চিত নয়।এমন পরিস্থিতিতে ওয়েস্ট ইন্ডিজসফরে টি-টোয়েন্টি ও ওয়ানডেতে ভারতীয় দলের অংশ হতে পারেন কুলদীপ যাদব।