ভারতীয় ক্রিকেটপ্রেমীদের জন্য সুখবর, বিশ্বকাপের আগেই এই সিরিজে ভারতীয় দলে ফিরবেন রাহুল

ভারতীয় দল বর্তমানে অস্ট্রেলিয়ার বিরুদ্ধে বিশ্ব টেস্ট চ্যাম্পিয়নশিপ ফাইনাল (WTC Final) খেলতে ব্যস্ত। লোকেশ রাহুল, জশপ্রীত বুমরা (Jasprit Bumrah), শ্রেয়াস আইয়ার (Shreyas Iyer) ও রিষভ পান্থের (Rishabh Pant) মতো বহু প্রধান ক্রিকেটার চোটের কারণে ভারতীয় দলের অংশ হতে পারেনি। তবে খুব দ্রুতই চোট কাটিয়ে একে একে সমস্ত প্লেয়াররা ফিরতে চলেছেন।

তাদের মধ্যে সর্বপ্রথম ফেরার খবর এলো, লোকেশ রাহুলের (KL Rahul)। সূত্রের খবর অনুযায়ী জুনের ১৩ তারিখে রাহুল NCA যেতে চলেছেন রিহ্যাবের জন্য। রাহুল আইপিএলে একটি ক্যাচ ধরতে গিয়ে চোট পেয়েছিলেন। চোট এতটাই গুরুতর ছিল যে তাকে ইংল্যান্ডে অস্ত্রোপচার করতে হয়েছিল। কিছুদিন আগেই তার অস্ত্রোপচার সফল হয়েছিল।

অস্ত্রোপচার সফল হওয়ার পর ক্র্যাচ হাতে তার বেশ কয়েকটি ছবি সোশ্যাল মিডিয়াতে ভাইরাল হয়েছিল। তবে বর্তমানে চোট খুব দ্রুতই সেরে উঠেছে রাহুল। NCA তে কিছুদিন রিহ্যাবে থেকে তিনি এশিয়া কাপের মাধ্যমে ভারতীয় দলে কামব্যাক করার কথা ভাবছেন। যদিও এশিয়া কাপ শুরু হতে এখনো প্রায় তিন মাস সময় আছে, তবে এখন থেকে রাহুলের ফিরে আসার খবর অনেকটাই স্বস্তি দিয়েছে ভক্তদের।

আজকের দিনে আন্তর্জাতিক ক্রিকেটে সাত বছর পূরণ করলেন লোকেশ রাহুল। এই সাত বছরে তিনি দেশের হয়ে ৪৭ টি টেস্ট ৫৪ টি ওয়ানডে এবং ৭৪ টি টি-টোয়েন্টি খেলেছেন। তাতে তিনি ১৪ টি শতরান সহ সর্বমোট ৬৮৯৩ রান করেছেন।