২৩ ফেব্রুয়ারি থেকে শুরু হচ্ছে WPL-এর দ্বিতীয় সিজন, লাইভ কোথায় দেখবেন, কে পারফর্ম করবে উদ্বোধনী অনুষ্ঠানে? জানুন

২৩ ফেব্রুয়ারি তথা শুক্রবার থেকে শুরু হতে চলেছে মহিলা প্রিমিয়ার লিগ (WPL 2024)। প্রথম সংস্করণেই দারুণ নাম করার পর এবার দ্বিতীয় সংস্করণের দিকে এগোচ্ছে মহিলাদের এই লিগ। গতবারের মতো এবারেও এই লিগ পাঁচটি দলকে নিয়েই অনুষ্ঠিত হতে চলেছে। মহিলাদের এই লিগের দ্বিতীয় সংস্করণের উদ্ধোধনী ম্যাচের আগে রয়েছে ক্রিকেটভক্তদের জন্য নতুন চমক (WPL 2024 Opening Ceremony)। যার জন্য আর অপেক্ষা করতে পারছেন না অনেকেই।

আইপিএলের মতোই মহিলাদের এই লিগের উদ্ধোধনী ম্যাচেও রয়েছে নানা অনুষ্ঠানের আয়োজন। বলিউড তারকা সিদ্ধার্থ মালহোত্রা (Siddharth Malhotra) এবং কার্ত্তিক আরিয়ান (Kartik Aryan) উপস্থিত থাকবেন ওই দিন। বেঙ্গালুরুর এম চিন্নাস্বামী স্টেডিয়ামের ঝাঁ চকচকে গ্রাউন্ডে ভক্তদের সামনে পারফর্ম করতে দেখা যাবে। এছাড়া আর কিছু অনুষ্ঠানের সম্পর্কে এখনো ঠিক তেমন খবরাখবর উঠে আসেনি।

এবারের ডব্লিউপিএলের উদ্ধোধনী ম্যাচটি রয়েছে গতবারের দুই ফাইনালিস্ট মুম্বাই ইন্ডিয়ান্স (Mumbai Indians) এবং দিল্লি ক্যাপিটালসের (Delhi Capitals) মধ্যে। ম্যাচ শুরুর সময় ভারতীয় সময় সন্ধ্যা ৭:৩০ টায়। তবে উদ্ধোধনী অনুষ্ঠান আরম্ভ হবে ৬:৩০ টায়। প্রথম বছরে খুব নাম করার পর এবার এখন থেকেই ভক্তদের উত্তেজনা উপচে পড়ছে এই লিগকে নিয়ে।

লাইভস্ট্রিম কোথায় দেখবেন? (Where To Watch Livestream)

২৩ ফেব্রুয়ারি থেকে শুরু করে ১৭ মার্চ এই ডব্লিউপিএল লিগের প্রত্যেকটি ম্যাচ লাইভ সম্প্রসারিত হবে টিভিতে স্পোর্টস ১৮ নেটওয়ার্কের বিভিন্ন চ্যানেলে। এছাড়া মোবাইলে এই টুর্নামেন্ট দেখতে হলে আপনাকে মোবাইলে জিও সিনেমা অ্যাপ রেজিস্ট্রার রাখতে হবে। তবেই আপনারা বিনামূল্যে এই টুর্নামেন্ট দেখার সুবিধা পাবেন।