দেশের বিরুদ্ধে রাজ্যের খেলা! নামিবিয়ার বিরুদ্ধে ৫ ম্যাচের সিরিজ খেলবে কর্ণাটক, জানুন কবে থেকে, দলে কে কে রয়েছে

নামিবিয়ার (Namibia) বিরুদ্ধে পাঁচ ম্যাচের ওয়ানডে সিরিজ খেলতে আজ নামিবিয়ায় গিয়ে পৌঁছিয়েছে কর্ণাটক ক্রিকেট দল (Karnataka State Team)। নামিবিয়ার জাতীয় দলের সাথে খেলবে ভারতে কর্ণাটক দলটি। জুন মাসের ২ তারিখ থেকে নামিবিয়ার রাজধানী উইন্ডহোকে (Windhoek) শুরু হবে এই পাঁচ ম্যাচের সিরিজটি।

নামিবিয়া অ্যাসোসিয়েট দল হিসাবে ১৯৯২ সাল থেকে আইসিসির সঙ্গে রয়েছে। এইবছর শেষের দিকে ভারতে অনুষ্ঠিত ওয়ানডে বিশ্বকাপের জন্য কোয়ালিফাই করতে পারেনি নামিবিয়া। তারা মার্চ মাসে প্লে অফের কোয়ালিফাই পর্বেই তৃতীয় স্থানে থেকে যাত্রা শেষ করেছে।

গত মরসুমে কর্ণাটক অনুর্ধ্ব ২৫ এবং অনুর্ধ্ব ১৯ দলটি ওই রাজ্যের সিনিয়র দলের সঙ্গে সিরিজ ড্র করে। এবার নামিবিয়ার জাতীয় দলের বিরুদ্ধে সিরিজ খেলবে কর্ণাটক দল। কর্ণাটক রাজ্যের দল হিসাবে এই নিয়ে দ্বিতীয়বার আন্তর্জাতিক দলের বিরুদ্ধে খেলতে দেখা যাবে তাদের। প্রথমটি ছিল ইউনাইটেড স্টেট আমেরিকার (USA) বিরুদ্ধে ঘরোয়া সিরিজ, সেই সিরিজে ইউএসএকে হারিয়ে জয়লাভ করেছিল কর্ণাটক।

নামিবিয়ার বিরুদ্ধে কর্ণাটকের স্কোয়াড:

সমর্থ আর, বিশাল ওনাট, নিকিন জোস, কেভি সিদ্ধার্থ, কিষান বিদারে, ক্রুথিক কৃষ্ণ, শুভাঙ্গ হেগড়ে, বিজয়কুমার বৈশাখ, বিদ্যথ কাভেরাপ্পা, অনীশ্বর গৌতম, লোচন আপান্না, এলআর চেতন, আদিত্য গয়াল, ঋষি বোপান্না।